দেশের দুর্নীতিবাজ কর্মকর্তারা সুইস ব্যাংকে হাজার কোটি টাকার সম্পদ গড়ে তুলছে 

লোকমান হোসাইন গ্রীস থেকে ::  গতকাল মঙ্গলবার গ্রিসের রাজধানী এথেন্সের  চিবো মসলা  মিলনায়তনে নকশী বাংলা ফাউন্ডেশন এর উদ্যোগে দেশের বৈষম্য দূরীকরণে প্রবাসীদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নকশী বাংলার চেয়ারম্যান তাইজুল ইসলাম ফয়েজ এর সভাপতিত্বে বাংলা টিভি গ্রিসের প্রতিনিধি এম আলী চৌধুরীর পরিচালনায় আলোচনায় অংশ নেন বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস এর সভাপতি হাজী মোঃ আব্দুল কুদ্দুস, সুইস বাংলা প্রেসক্লাব এর সভাপতি বাকি উল্লাহ রিপন, ওয়েস্ট মিনিস্টার ইউকের কাউন্সিলর আব্দুল আজিজ তকি, গ্রীস বিএনপি’র প্রধান উপদেষ্টা তাজুল ইসলাম, গ্রীস আওয়ামী লীগের সহ সভাপতি আতিকুর রহমান সেলু, গ্রীস আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা মৌসুমী পারভীন,সুইজারল্যান্ড বাংলা টিভির প্রতিনিধি সুলতানা খান তাঞ্জিল, সমাজসেবক জিল্লুর রহমান, গ্রীস ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মুমিন খান,গ্রীস জাসাসের সাংগঠনিক সম্পাদক মিয়া মোহাম্মদ খালেদ,  সাংবাদিক লোকমান উদ্দিন।
বাকি উল্লাহ রিপন বলেন প্রবাসীরা যুদ্ধ করে রেমিটেন্স প্রেরণ করে উন্নয়নশীল দেশ গঠনে ভূমিকা রাখছেন। দেশর দুর্নীতিবাজ কর্মকর্তারা সুইস ব্যাংকে হাজার হাজার ডলারের সম্পদ গড়ে তুলতেছেন,সুইস ব্যাংকে এত টাকা আসলো কিভাবে প্রায় দুইশত পুলিশ কর্মকর্তার সুইস ব্যাংকে একাউন্ট রয়েছে, দুর্নীতির লাগাম টেনে ধরতে হবে তাহলে বৈষম্য দূর হবে। হাজী আব্দুল কুদ্দুস বলেন ইউরোপের প্রায় প্রতিটি দেশের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র মাছ, মাংস, দুধ, ডিম এর দাম বাংলাদেশ এর মত প্রায় সমান, বছরের পর বছর যাচ্ছে কিন্তু নিত্য প্রয়োজনীয় দাম বাড়তেছে না। বাংলাদেশে প্রতিনিয়ত জিনিসপত্রের দাম বাড়তেছে,  মানুষের আয়ের উৎস বাড়তেছে না। সেই দিকে সরকারকে নজর দেওয়ার আহ্বান জানান তিনি।আব্দুল আজিজ তকি বলেন আজ থেকে ২০বছর আগে বাংলাদেশের রিস্কা চালকদের গায়ে কাপড় ছিলনা এখন একটি শৃংখলার মাধ্যমে আসতেছে মানুষ অন্ন, বস্ত্র, বাসস্থানের মৌলিক অধিকার প্রতিষ্ঠা লাভ করতেছে। তাজুল ইসলাম বলেন একজন প্রবাসী আত্মীয়স্বজনসহ প্রায় ১৭ জনের দায়িত্ব আঞ্জাম দিচ্ছে, এক কোটি প্রবাসীর১৭ কোটির দায়িত্ব কাঁধে তুলে নিয়েছে। আতিকুর রহমান বলেন একজন মানুষের উপরে একবার হজ পালন করা ফরজ কিন্তু আমার দেশের বাংলাদেশিরা বারবার হজ না করে সেই টাকা গরীব দুঃখী মানুষের উন্নয়নে কাজে লাগানোর পরামর্শ প্রদান করেন তিনি।ইউরো বাংলা প্রেস ক্লাব সভাপতি, নকশী বাংলা ফাউন্ডেশন এর চেয়ারম্যান, জয়যাত্রা টেলিভিশন এর প্রতিনিধি,
  eurobanglanews24.com এর সম্পাদকমন্ডলীর সভাপতি তাইজুল ইসলাম ফয়েজ সবাইকে ধন্যবাদ জ্ঞাপন এর মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।