সিলেটের সৈয়দ মূগনীতে সন্ত্রাস, এলাকাবাসীর প্রতিবাদ,রুহেলকে গ্রেফতারের দাবী

সুরমাভিউ

টুলটিকর ইউনিয়নের সাবেক মেম্বার মরহুম ফরিদ মিয়ার সিলেটের খাসদবীর সৈয়দ মূগনীস্থ বাসায় গতকাল রাত সাড়ে ৮ টায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

স্হানীয় শীর্ষ সন্ত্রাসী,চিন্তিত মাদক ব্যবসায়ী বাট্টি খসাইর ছেলে রুহেল ও তার সহযোগী এ হামলা চালায়।

তারা হাতুড়ি ও দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মেম্বার ফরিদ মিয়ার ছেলে জাহেদ (৩০) কে হামলা করে।এর আগেও সে এলাকায় বহু সন্ত্রাসী কান্ড ঘটায়।পাশের ৪/১৪ কলনীতে বসবাস করে সে ওই কলনি দখলের চেষ্টা ছালায়।

খবর পেয়ে জায়গার মালিক প্রবাসী দেশে এসে ডিবি পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় তাকে উচেছদ করে এলাকা থেকে তাড়িয়ে দেয়া হয়।

সে বহু মামলার আসামী এবং অনেকবার জেল খেটেছে। সে নিজেকে এয়ারপোর্ট থানা পুলিশ ও র্্যবের সোর্স বলে দাবী করে। এলাকাবাসীর প্রশ্ন এক চিন্হিত মাদক ব্যবসায়ী,সন্ত্রাসী কি ভাবে সোর্স হয়। সন্ত্রাসী হামলার প্রেক্ষিতে ৪/১৩ রাত সাড়ে ৯ টায় জুন্নুরা ভিলায় যান স্হনীয় পাঞ্চায়ীত তরঙ্গ সামাজ উন্নয়ন কমিটি। নেতৃবৃন্দ প্রতিবাদ জানিয়ে অবিলম্বে চিন্হিত সন্ত্রাসী রুহেলকে গ্রেফতারের দাবী জানান। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেয়ার পরামর্শ দেন। সকলকে সচেতন থেকে তাকে ধরে পুলিশে দেয়ার আহব্বান জানান। এলাকার পাঞ্চায়ীতের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে বলে ঘোষণা দেন তারা। এ সময় উপস্থিত ছিলেন স্হানীয় পাঞ্চায়ীত কমিটির উপদেষ্টা জনাব মাহবুব চৌধুরী, কবির আহমেদ ওবার, কমিির সভাপতি মফিজুর রহমান বারেক, সাধারন সম্পাদক এড কামাল উদ্দিন,যুগ্ম সম্পাদক সেলিম আহমদ,সদস্য রহমত আলী,আনহার আহমদ,মকবুল হুসেন,মো লুরত কামাল,কুদ্দুস আহমদ,ফাতেহ নুর সহ শতাধিক এলাকাবাসী ও ফরিদ মিয়ার পরিবারের সদস্যরা।