সুনামগঞ্জবাসীকে আ. ন. ম.ওহিদ কনা মিয়ার ঈদুল আজহার শুভেচ্ছা

সুরমা ভিউ।।  পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সুনামগঞ্জ সহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সুনামগঞ্জ জেলার জাতীয় পার্টি সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আ.ন.ম.ওহিদ কনা মিয়া।

শনিবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রতী হওয়াই কোরবানির মর্মবাণী।
ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আজহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির শিক্ষাকে মনে ধারণ করে মানবকল্যাণে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য। স্বার্থচিন্তা পরিহার করে মানবকল্যাণ এবং সমাজে শান্তি,সম্প্রীতি ও সোহার্দ্য প্রতিষ্ঠায় সবাইকে সচেষ্ট হতে হবে।
কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য। শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন। বিজ্ঞপ্তি