জৈন্তাপুরে ১২পিছ ইয়াবা সহ ১জন আটক

মোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর সিলেট প্রতিনিধি-  সিলেটের জৈন্তাপুরে মাদক বিরোধী অভিযানে ১২ পিছ ইয়াবা সহ ১জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানাযায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ১৭ আগষ্ট রাত ৮টায় অফিসার ইনচার্জ নির্দেশে এস.আই প্রদীপ রায় ও এ.এস.আই রায়হান কবিরের সঙ্গীয় ফোর্স নিয়ে জৈন্তাপুর উপজেলার নিজপাট যশপুর গ্রামে অভিযান পরিচালনা করে পুলিশ ১২পিছ ইয়াবা সহ ১জন ইবায়া ব্যবসায়ীকে আটক করে। আটককৃত ইয়াবা ব্যবসায়ী জৈন্তাপুর উপজেলার নিজপাট যশপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে রুবেল আহমদ(২২)। সে দীর্ঘ দিন হতে উপজেলার মাদক স¤্রাট জাহাঙ্গীরের সহযোগী হিসাবে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে জৈন্তাপুর মডেল থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
এবিষয়ে অফিসার ইনচার্জ শ্যামল বনিক প্রতিবেদককে জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে পুলিশ অভিযান পরিচালনা করে ১২পিছ ইয়াবা সহ রুবেল কে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হবে। তিনি আর বলেন জৈন্তাপুরকে মাদক মুক্ত করতে আমি যোগদানের পর ঘোষনা দিয়েছি “হয় আমি থাকব, নয় মাদক থাকবে”।