নায়িকা পপির কথার জবাব দিলেন শাকিল ও তার স্ত্রী

ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেতা ও গুণী নির্মাতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় বেসরকারি টেলিভিশন এটিএন বাংলায় প্রচারিত হচ্ছে ‘সেন্স অফ হিউমার’ নামে সেলিব্রিটি টক শো।

বেশ কয়েকদিন আগে ‘সেন্স অফ হিউমার’ অনুষ্ঠানে অথিতি হয়ে এসেছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।

সেন্স অফ হিউমারের ওই পর্বে জয়ের এক প্রশ্নের জবাবে চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি বলেছিলেন, আমি অনেক ছোট বয়সে শাকিল খানের সাথে প্রেম করেছিলাম। যেটা আমার জন্য বড় ভুল ছিল। আমার সাথে প্রেম থাকা অবস্থায় শাকিল অনেক মেয়ের সাথে প্রেম করেছে। যা আমি মানতে পারি নি। আমি জানি, শাকিল খানের অনেকগুলো বিয়ে-প্রেম ছিল। আমার জন্য সে একটি ভুল মানুষ ছিল।

অন্যদিকে সেন্স অফ হিউমারের অন্য একটি পর্বে অথিতি হয়ে এসেছিলেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান ও তার স্ত্রী। সেখানে জয়ের প্রশ্ন পর্বে শাকিল খান বিভিন্ন বিষয়ে কথা বলেন।

পপির এমন কথার জবাবে শাকিল খান বলেন, এসব নিছক গুজব কথা। পপির সাথে আমার কোন প্রেম ছিল না। আমার কো আর্টিস্ট ছিল পপি। তার এসব কথার কোন দাম নেই। আমি মনে করি সমাজের সুস্থ মানুষ কখনো এই ধরনের মিথ্যা কথা বলতে পারে না।

এ বিষয়ে শাকিল পত্নী বলেন, পপিকে অনেক বার বিভিন্ন গণমাধ্যম শাকিলকে নিয়ে প্রশ্ন করা হয়েছে। পপি প্রতিবারই বলেছে যে শাকিল আমার কো আর্টিস্ট। তারপর হঠাৎ করে ১৮ বছর পর সে কি করে বলতে পারে শাকিলের সাথে প্রেম ছিল তার? এখন তার কি হয়েছে জানি না। সব থেকে বড় কথা হচ্ছে পপি বলেছে যে তার সাথে শাকিলের প্রেম থাকা অবস্থায় শাকিল নাকি অনেক মেয়ের সাথে প্রেম-বিয়ে করেছে। এটা ঠিক না।

প্রসঙ্গত, ২০১৮ সালে বিডি২৪লাইভকে দেয়া সাক্ষাৎকারের এক প্রশ্নের জবাবে শাকিল খান বলেছিলেন, ‘আমি পপির এমন বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে এমন ভিত্তিহীন মন্তব্য না করার জন্য অনুরোধ করছি। দীর্ঘদিন পর এমন ধরণের কথা পপির কাছ থেকে দেশবাসি আশা করে না। আর আমার সম্পর্কে তো সবাই জানে। আমার সাথে যখন তার সম্পর্ক ছিল তখন আমি তো তাকে ব্যতিত অন্য কোন মেয়ের সাথে যোগাযোগ করিনি। সেটা পপি নিজেও জানে। এখন আমি সংসার জীবনে ব্যস্ত। আর আমার ছেলে-মেয়ে বড় হয়েছে। ওরা বুঝতে শিখেছে। এখন কেন এই ধরণের কথা গণমাধ্যমের কাছে পপি বলবে?। এক সময় পপি নিজেই তো অশ্লীল ছবিতে অভিনয় করেছেন। আমি তো কোন অশ্লীল ছবিতে অভিনয় করি নাই। আশা করি এমন খবর থেকে দূরে থাকবেন পপি। পপি নিজেই তো অশ্লীল নায়িকা। তিনি কেন আরেক জনের নামে এমন কথা বলবেন।