‘সিলেট ওয়েলফেয়ার ট্রাস্ট পিওলতেল্ল মিলান ইতালি’র আত্মপ্রকাশ

সুরমা ভিউ।।  আত্মমানবতার সেবায় যুক্ত হলো আরেকটি নতুন সংগঠন “সিলেট ওয়েলফেয়ার ট্রাস্ট পিওলতেল্ল মিলান ইতালি”। প্রবাসে কাজকর্মের এত ব্যস্ততা থাকা সত্ত্বেও সিলেটের তরুণ যুবক কাজ করে যাচ্ছে আত্মমানবতার সেবায় ও সিলেট বিভাগে চারটি জেলা সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জের অসহায় দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছে তারা এবং বিভিন্ন জেলায় স্কুল, মাদ্রাসা, মসজিদে প্রতিনিয়ত ওরা সাহায্য করছে ও আর এই ধারা অব্যাহত রাখার জন্যই তারা গড়ে তুলেছেন “সিলেট ওয়েলফেয়ার ট্রাস্ট পিওলতেল্ল মিলান ইতালি” নামের এই সংগঠনটি।

গত রবিবার (১৮ই অগস্ট) রাতে পিওলতেল্ল মিলান ইতালির একটি অভিজাত হোটেলে (২০১৯-২০২০) সনের ১৩ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
কমিটির দায়িত্বশীলরা হলেন, সভাপতি মো. আনোয়ার মাহমুদ, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কামিল হুসাইন, সাংগঠনিক সম্পাদক শোয়েব আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জয়নুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক শরিফ উদ্দিন, দপ্তর সম্পাদক আশরাফ আহমদ, প্রচার সম্পাদক জয়নাল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ সাদ্দাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সৈয়দ সিদ্দিক, সমাজসেবা বিষয়ক সম্পাদক সাঈদ আহমেদ।