আওয়ামীলীগ পরিবার শাহজালাল ব্লকের শোক দিবসের র‌্যালি সভা

 

সুরমা ভিউ।।  আওয়ামীলীগ পরিবার শহাজালাল ব্লক সিলেট বন্দরবাজার শাখার উদ্যোগে বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক শোক র‌্যালি গতকাল ২৪ আগস্ট শনিবার বিকাল ৪ টায় সিলেট সার্কিট হাউজের সামনে থেকে বের হয়। র‌্যালিটি নগরীর প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টা পয়েন্টে সমাবেশে মিলিত হয়।

মহানগর তাতী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন খান মিটুর সভাপতিত্বে ও যুবলীগ নেতা আদনান হোসেন শিমুলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা রাহুল তালুকদার, রুহুল তালুকদার, সাহেদ তালুকদার, বাংলাদেশ আওয়ামী ছাত্র পরিষদ সিলেট জেলার সভাপতি জে আর বাছিত, ১১নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল আহমদ, ছাত্রলীগ নেতা রতন দাস, ইমতিয়াজ আদি, তমাল দত্ত, শাওন, সোহাগ, জামাল, ফারুক, সালেহ, দুলাল, কামাল, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল তালুকদার প্রমূখ নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কখনোও দুষ্টচক্র, বেঈমান-মুনাফিক ও দেশদ্রোহীদের সাথে আপোষ করেননি। ঘাতকরা মনে করেছিল বঙ্গবন্ধুকে হত্যা করে তার আদশ, সততা ও নীতিকে হত্যা করেছে। ঘাতকদের স্বপ্ন বাস্তবায়ন হয়নি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর পিতার আদর্শ লালন করে সফলতার সাথে বাংলাদেশ পরিচালনা করে যাচ্ছেন। বক্তারা প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে আওয়ামীলীগ পরিবার শহাজালাল ব্লকের সকল নেতৃবৃন্দকে একযোগে কাজ করার আহ্বান জানান।
পরে নেতৃবৃন্দ সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংদের হল রুমে জাতীয় শোক দিবস ও একুশে আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদে আয়োজিত আলোচনা সভায় যোগদান করেন।