দোয়ারাবাজারে পুলিশের অভিযানে  ইয়াবাসহ মাদক সম্রাট আটক

দোয়ারাবাজার প্রতিনিধি।।  সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুলিশের অভিযানে  ইয়াবা বড়িসহ মাদক সম্রাট আলালকে  আটক করা হয়েছে ।

শনিবার(২৪ আগষ্ট) বিকালে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাসেমের তত্ত্বাবধানে এসআই মনিতোষ পাল এর নেতৃত্বে এসআই সাইদুল ইসলাম , এএসআই বজলুল করিমের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজারে অভিযান চালিয়ে ১০০পিছ ইয়াবা বড়িসহ তাকে আটক করাহয়। আটককৃত ব্যাক্তি উপজেলার বাংলাবাজার  ইউনিয়নের পেকপাড়া  গ্রামের নুনু মিয়ার পুত্র আলাল মিয়া (২৮)।

জানাযায়,সে দীর্ঘদিন যাবৎ মদ,গাজা ও ইয়াবা ব্যবসা করে আসছে সে জেলার বিভিন্ন উপজেলায় মাদক পাচারকারী হিসাবে পরিচিত।  চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি ২৮বিজিবি এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হলে,উক্ত অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সীমান্ত এলাকায় বিভিন্ন অপরাধ কর্মের সাথে জড়িত (সীমান্ত অতিক্রম, সুপারী চুরি, গরু চুরি এবং মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ) আলালসহ ২৪ জন স্থানীয় সদস্য তাদের জীবনের বিভিন্ন অপরাধের কথা তুলে ধরে স্বাভাবিক জীবনে ফেরত আসার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে সেচ্চায় আত্মসমর্পণ করে।

২৮ বিজিবি কর্তৃক আয়োজিত আলোকিত সীমান্তের শ্লোগানের প্রতি সমর্থন ব্যক্ত করে ”আলোর পথে” অনুষ্ঠানের মাধ্যমে তারা সুস্থ ও স্বাভাবিক জীবনে ফেরত আসার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে। বর্ণিত অনুষ্ঠানে অধিনায়ক, মেডিক্যাল অফিসার, স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিকসহ অন্যান্যরা তাদেরকে ফুল দিয়ে বরণ করেন। এর কিছুদিন যেতে না যেতেই আবার সে মাদক ব্যাবসার সাথে জড়িত হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে মাদক বিক্রয় করার সময় ইয়াবা ট্যাবলেট সহ হাতে নাতে আটক করা হয়েছে। আসামী আলাল মিয়াকে  কাছ থেকে ১০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে তাকে রবিবার  সুনামগঞ্জ কোর্টে প্রেরন করা হবে।