হয়রানির উদ্দেশ্যে স্বামীর বিরুদ্ধে এনপিএস বরাবরে স্ত্রীর অভিযোগ

সুরমা ভিউ।।  সিলেটের গোলাপগঞ্জে স্বামী মো. হোসেন আহম্মেদের বিরুদ্ধে স্ত্রী কর্তৃক হয়রানির অভিযোগ পাওয়া গেছে। গত ৪ জুলাই ন্যাশনাল প্রেস সোসাইটি সিলেট বরাবরে স্ত্রী রাজিয়া বেগম এ অভিযোগ দাখিল করেন।

অভিযোগের ভিত্তিতে ন্যাশনাল প্রেস সোসাইটি গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা সিলেট বিভাগীয় কার্যালয় কর্তৃক যথাযথ তথ্য ও তদন্ত গ্রহণ পূর্বক ২১ আগস্ট উভয় পক্ষকে উপস্থিত হওয়ার জন্য একটি নোটিশ প্রদান করেন। এতে অভিযুক্ত ব্যক্তি যথা সময়ে উপস্থিত হলেও অভিযোগকারী নিজেই অনুপস্থিত ছিলেন। ন্যাশনাল প্রেস সোসাইটি কর্তৃপক্ষ অভিযোগকারী ব্যক্তির সাথে যোগাযোগ করে অফিসে উপস্থিত হওয়া কথা জানালেও তিনি এড়িয়ে যান।
ন্যাশনাল প্রেস সোসাইটি কর্তৃপক্ষ সমস্ত বিষয়ে তথ্য ও পর্যালোচনা করে বুঝতে পারেন, অভিযুক্ত ব্যাক্তি মো. হোসেন আহম্মেদকে হয়রানি করার উদ্দেশ্যে এ অভিযোগ করেন স্ত্রী রাজিয়া বেগম। তার নিজের উদ্দেশ্য হাসিল করতে মিথ্যা চেষ্টা করে যাচ্ছেন তিনি। জানা যায়, আদালতেও মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করা হবে। আর এমন করে সে একের পর এক অপচেষ্টা চালিয়ে যাচ্ছে স্বামী মো. হোসেন আহম্মেদের বিরুদ্ধে। এ মিথ্যা অপবাদ থেকে পরিত্রাণ পেতে মো. হোসেন আহম্মেদ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।