গ্রাসরুটস এর ৫ম জাতীয় সন্মেলনের অভ্যর্থনা কমিটি গঠন

সুরমা ভিউ।।  তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর সন্মেলন উপলক্ষে ৫ম জাতীয় সন্মেলনের অভ্যর্থনা কমিটি গঠনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ আগস্ট শনিবার জেইল রোড কার্যালয়ে কেন্দ্রীয় কার্যালয়ে এ আলোচনা সভা হয়।

আগামী ৮ ডিসেম্বর এ সম্মেলনের উদ্বোধন করবেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এছাড়াও দক্ষিন এশিয়ার বিভিন্ন দেশের বিধায়ক ও মন্ত্রীগন উপস্থিত থাকবেন।
সংগঠনের সাংগঠনিক সম্পাদক শারমীন আক্তারের সভাপতিত্বে গ্রাসরুটসের সিইও হিমাংশু মিত্রের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় এড. বদরুল ইসলাম-কে সভাপতি ও শারমিন আক্তার কে সম্পাদক করে ২১ জন বিশিষ্ট ৫ম জাতীয় সন্মেলনের অভ্যর্থনা কমিটি গঠন করা হয়।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সামিয়া বেগম চৌধুরী, শারমিন আক্তার, অনিতা দাস গুপ্তা, সালমা বেগম, হিনু বর্ধন, শাকেরা সুলতানা জান্নাত, সুজন দেবনাথ, বিভাগীয় সভাপতি বিলকিছ নুর, সাজেদা পারভিন, রোকসানা রহমান, মনিরুজ্জামান রনি, নাবিদ হাসান, পারুল মজুমদার, রীনা কর্মকার প্রমুখ।
উল্লেখ্য, সন্মেলনে সমগ্র দেশ থেকে প্রায় ৫’শ প্রতিনিধির উপর দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশ থেকে ২ শতাধিক প্রতিনিধি উপস্থিত থাকবেন।