মদিনা মার্কেটে কনেষ্টেবল পিংকুর নির্যাতনের শিকার মিটুঃ কমিশনার বরাবর অভিযোগ

স্টাফ রিপোর্টার।।  সিলেট নগরীর মদিনা মার্কেট পনিটুলা এলাকায় পূজা কমিটির নতুন সদস্য অন্তর্ভুক্ত করা নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে মিটুর উপর হামলা করেন বলে অভিযোগ করেছেন।

এঘটনায় পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করেছেন হামলার শিকার নান্টু চন্দ্র সরকার মিটু।

অভিযোগে উল্লেখ করেন গত ১ সেপ্টেম্বর রবিবার ভাটিবাংলা পূজা কমিটির দুর্গাপূজা উৎযাপনের জন্য এক সভার আয়োজন করা হয়।

কমিটির সকল সদস্যবৃন্দ সহ অভিযুক্ত পুলিশ কনেষ্টেবল সভায় উপস্থিত হন।

দুর্গাপূজা উৎযাপন উপলক্ষে সিদ্ধান্ত হয় বর্নিত পূজা কমিটিতে আরও নতুন সদস্য অন্তর্ভুক্ত করার।তখন নতুন সিদ্ধান্তের ওপর দ্বিমত পোষণ করেন অভিযুক্ত পুলিশ কনেষ্টেবল পিংকু চৌধুরী সংগ্রাম।

তিনি বলেন তার কথামত কমিটি না হলে তিনি নতুন সদস্য অন্তর্ভুক্ত করতে দিবেন না।তার এই অযৌক্তিক কথার প্রতিবাদ করলে আমার শার্টের কলারে ধরে কিল ঘুষি থাপ্পড় মারতে থাকেন। একপর্যায়ে আমি মাটিতে পড়ে গেলে তার সাথে থাকা সরকারি ব্যবহৃত ষ্টিক দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ফোলা জখম করেন।

এতকিছুর পরও সে হুমকি দেয় আমি যদি এ ব্যাপারে তার বিরুদ্ধে কোনো অভিযোগ করি তাহলে আমাকে মিথ্যা দিয়ে জেল খাটাবে।

এ ব্যাপারে অন্যান্য সদস্য জালালাবাদ থানায় অবগত করলেও কোন পদক্ষেপ না নেয়ায় তিনি পুলিশ কমিশনার বরাবর অভিযোগ করেছেন।

 

ভাটি বাংলা সার্বজনীন পুজা উৎযাপন পরিষদের সাবেক সভাপতি সুবীর তালুকদার প্রতিবেদককে বলেন ঐদিনের মিটিংয়ে আমি ছিলাম ২১ তারিখে সিদ্ধান্ত আহবায়ক কমিটি রদবদল করায় এই ঝামেলা হয়।এবং আহবায়ক কমিটি সহ পছন্দ মত সদস্য কে সভাপতি করার জন্য এরই সূত্র ধরে নতুন পুরাতন সদস্য নিয়ে পিংকু চৌধুরী সংগ্রাম
উত্তেজিত হয়ে বাকবিতন্ডতা শুরু করে এতে মিটু সরকার প্রতিবাদ করলে পিংকু চৌধুরী ক্ষিপ্ত হয়ে উঠে এক পর্যায়ে সরকারী স্টিক দিয়ে মারতে শুরু করে।

বিষয়টি নিয়ে জানতে চাইলে কনেষ্টেবল পিংকু বলেন সম্পুর্ণ সাজানো ভাবে আমার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।