প্রতিযোগিতায় হেরে কেএম লতিফ ইনস্টিটিউশনের ছাত্রী জুয়েনা জেরিনের উপর হামলা

সুরমা ভিউ।।  ৯ সেপ্টেম্বর সকাল ১০ ঘটিকায় পিরিজপুরের মঠবাড়িয়ায় সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মাঠে- কে এম লতিফ ইনস্টিটিউশন বনাম সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় হ্যান্ডবল খেলা অনুষ্ঠিত হয়।
 উক্ত খেলায় কে এম লতিফ ইনস্টিটিউশন বিজয় লাভ করে এবং সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় হেরে যায়। কিন্তু তারা হেরে প্রতিশোধের আগুন নেবাতে পারেনি। ফলে সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্য আক্ষেপ সৃষ্টি হয়।
প্রতিশোধের আগুন নেবাতে গিয়ে একি দিনে দুপুর ১.২০ মিনিটে কে এম লতিফ ইনস্টিটিউশন এর দশম শ্রেণীর ছাত্রী জুয়েনা জেরিনকে কে এম লতিফ সংলগ্ন স্টিল ব্রিজের উপর একা পেয়ে তার ওপর সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী সাবিনা ইয়াসমিন ও তার সঙ্গিনীরা মিলে তার উপর আক্রমণ করে।  আক্রমণের ফলে জুয়েনা জেরিন গুরুতরভাবে আহত হয়ে পড়ে।
বিষয়টি নিয়ে জুয়েনা জেরিনের ভাই প্রতিবেদককে বলেন যে, তার বোনটি নির্দোষ ও অত্যান্ত শান’ত ও ভদ্র মেয়ে। হামলাকারীরা শুধু প্রতিশোধের আগুন নেবাতে এমন এহেন আচরণ করে এমন শান্তশিষ্ট ও মেধাবী ছাত্রী জুয়েনা জেরিনের উপর। তিনি পাশাপাশি আইনের সাহায্যে বিচার চেয়েছেন।