নিসচা সিলেট মহানগরের মাসিক সভায় চেম্বার নির্বাচনে পরিচালক প্রার্থী আব্দুল হাদী পাবেলকে সমর্থন

সুরমা ভিউ।।  নিরাপদ সড়ক চাই- নিসচা সিলেট মহানগর শাখার সেপ্টেম্বর মাসের মাসিক সভা মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সোবহানীঘাটের একটি কনফারেন্স হলরুমে অনুষ্ঠিত হয়।

নিসচা সিলেট মহানগরের সভাপতি রোটা. এম. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদের পরিচালনায় মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিসচা কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু।
এছাড়াও বক্তব্য রাখেন- নিসচা মহানগরের সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সহ সভাপতি ইমানুর রশিদ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, অর্থ সম্পাদক মিয়া মো, রুস্তম মাসুদ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দুর্ঘটনা অনুসন্ধান সম্পাদক মো. সোহেল চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান খান মুন্না, যুব বিষয়ক সম্পাদক মাসুদুজ্জামান তাপাদার মুক্তার, মো. ইয়াছিন আরাফাত সুমন, মো. সারোয়ার হোসেন, রবিউল ইসলাম সানি, মো. মনসুর আহমদ, মো. আব্দুল হাছিব, সুভঙ্কর চন্দ্র দাশ, মো. মনির চৌধুরী, আহসান হাবিব, কামরুল ইসলাম, প্রমুখ।
সভায় ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়। নিসচা সিলেট মহানগর শাখার সাধারন সম্পাদক আব্দুল হাদী পাবেল দি সিলেট চেম্বার অব কমার্স অব ইন্ডাস্ট্রির নির্বাচনে অর্ডিনারী শ্রেণিতে পরিচালক পদে নির্বাচন করায় নিরাপদ সড়ক চাই সিলেট মহানগর শাখার পক্ষ থেকে সমর্থন প্রদান করা হয় ও তাঁর পক্ষে প্রচারণা চালিয়ে যাওয়ার প্রস্তাব সিদ্ধান্ত গৃহিত হয় এবং জহিরুল ইসলাম মিশুকে প্রধান করে ও মাসুদুজ্জামান তপাদার মুক্তারকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন- ইমানুর রশিদ চৌধুরী, রাশেদুজ্জামান রাশেদ, সাদেকুর রহমান চৌধুরী, কামরুল ইসলাম, আতিকুর রহমান খান মুন্না, সুহেল চৌধুরী, আব্দুল হাসিব, ডা. মনিরুল ইসলাম, আহসান হাবিব, সারওয়ার হোসেন, ইয়াসিন আরাফাত সুমন।