বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক কামরান

সুরমা ভিউ।।  বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেটস্থ মৌলভীবাজার সমিতি, সিলেট এর সাংগঠনিক সম্পাদক এবং মানবিক ঢাকা সোসাইটি সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃ বদরুল হোসেন খান কামরান।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় বদরুল হোসেন খান কামরান কে সহ সাংগঠনিক সম্পাদক মনোনীত করে কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সাংগঠনিক দক্ষতা ও মুজিবীয় আদর্শের প্রতি অনুগত্য এবং অত্র সংগঠনের প্রতি অবদান বিবেচনায় তাকে এ পদে ভূষিত করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
মোঃ বদরুল হোসেন খান কামরান ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে তার রাজনৈতিক জীবন শুরু করেন। তাকে এই পদে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং সংগঠনের সিনিয়র সহ সভাপতি সহিদুল আলম আকন ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. জাফর ইকবাল এর প্রতি কৃতজ্ঞতা জানান। এবং সকলের সহযোগিতা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি