কিডনী রোগীর চিকিৎসার জন্য সংগৃহীত ৩ লক্ষ ৪৬ হাজার টাকা হস্তান্তর

সুরমা ভিউ।।  কিডনী রোগে আক্রান্ত মাসুকের জীবন বাঁচাতে সিলেটের বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে দান হিসেবে প্রাপ্ত ৩ লক্ষ ৪৬ হাজার টাকা গত ৬ সেপ্টেম্বর শুক্রবার সুরমা পাড়ের সমাজিক যুব সংঘের কার্যালয়ে হস্তান্তর করা হয়। টাকা হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর, প্যানেল মেয়র তৌফিক বকস লিপন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বৈশাখী যুব কল্যাণ পরিষদের সভাপতি সাংবাদিক শাহেদ আহমেদ শান্ত, স্বর্ণ শিখা সমাজ কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ দুলাল আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুরমা পাড়ের সামাজিক যুব সংঘের সাবেক সভাপতি শাহজাহান আহমদ লিটন, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শান্ত, যুবনেতা মুহিবুর রহমান, সাইদুল ইসলাম, ইমন সহ সংঘের সদস্যবৃন্দ।
উল্লেখ্য, সুরমা পাড়ের সামাজিক যুব সংঘের ব্যানারে পিকআপ ভ্যানে করে সিলেটের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে কিডনী রোগে আক্রান্ত সিলেট নগরীর দক্ষিণ সুরমা কদমতলীর মাসুক এর মা ও বোনকে সাথে নিয়ে হিউম্যান এইডার সিলেট এর প্রতিষ্ঠাতা কাজী জসিম উদ্দিন এর অক্লান্ত পরিশ্রমে ৪/৫ মাসে ৩ লক্ষ ৪৬ হাজার টাকা সংগ্রহ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে প্যানেল মেয়র তৌফিক বকস লিপন বলেন, “মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” এই শ্লোগানকে সামনে রেখে হিউম্যান এইডার সিলেট এর প্রতিষ্ঠাতা কাজী জসিম উদ্দিন অনেক বাধা-বিপত্তি অতিক্রম করে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে ৩ লক্ষ ৪৬ হাজার টাকা সংগ্রহ করেন। যা প্রশংসার দাবী রাখে। উক্ত টাকা দিয়ে চিকিৎসারত মাসুক সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুক এটাই আমাদের প্রত্যাশা। তিনি মাসুকের চিকিৎসার জন্য যারা দান করেছেন তাদেরকেও ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠান শেষে কিডনী রোগে আক্রান্ত মাসুকের মা হাসিনা বেগম ও বোন আলেয়া বেগম এর হাতে চিকিৎসার জন্য নগদ ৩ লক্ষ ৪৬ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি