সিলেট নগরীর গোয়াইটুলা থেকে এক মাস যাবৎ যুবক নিখোঁজ

সুরমা ভিউ।।  এয়ারপোর্ট থানাধীন সিলেট সিটি কর্পোরেশন ৫নং ওয়ার্ডের ৪১নং গোয়াইটুলা বাসার আব্দুল মনাফের পুত্র ইমন আহমদ (২৩) গত ১৫ আগস্ট বিকেল ৪ ঘটিকায় বড় ভাই হারুন আহমদ এর বাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর হতে সে নিখোঁজ রয়েছে। অদ্যাবধি তার কোনো খোঁজ-খবর পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল স্থানে খোজাখুজি করে তাকে না পাওয়ায় এ ব্যাপারে ইমন আহমদের মা রুকছানা বেগম গত ৩০ আগস্ট এয়ারপোর্ট থানায় সাধারণ ডায়রী নং- ১১৮১ দায়ের করেছেন। থানায় সাধারণ ডায়রী করায় ইমনের বড় ভাই হারুন মিয়া (৩৫) ও তার স্ত্রী সুলতানা বেগম দুলনকে ইমনের কথা জিজ্ঞাসাবাদ করলে তারা ইমনের মাতা-পিতা ও তার পরিবারের লোকজনদের নানাধরনের হুমকি প্রদান করতেছে। তারা মামলা মোকদ্দমা দিয়ে ইমনের পরিবারকে হয়রানি করছে।

ইমনের মাতা রুকছানা বেগম তার নিখোঁজ পুত্র ইমনকে উদ্ধার ও হুমকি দাতাদের বিরুদ্ধে আইনানূগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
হারিয়ে যাওয়ার সময় ইমনের পরনে থ্রি কোয়ার্টার জিন্সের পেন্ট এবং টি-শার্ট ছিল, তার উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি, গায়ের রং ফর্সা, সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। যদি কোন সুহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তবে ০১৮৫৫-৫১৯৬৫৬ নম্বারে অথবা এয়ারপোর্ট থানায় অবগত করার জন্য অনুরোধ করা হলো।