কিডনী রোগে আক্রান্ত মাদরাসা ছাত্র শিশু ইমামুল বাঁচতে চায়

সুরমা ভিউ।।  সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউনিয়নের বরইকান্দি ইসলামিয়া দাখিল মাদরাসার ছাত্র কিডনী রোগে আক্রান্ত মোঃ ইমামুল (৯) সকলের সহযোগিতায় বাঁচতে চায়। ইমামুল দীর্ঘ ২ বছর যাবৎ কিডনী রোগে আক্রান্ত। সে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে বিশেষজ্ঞা ডাক্তারের চিকিৎসায় এখনো বেঁচে আছে। সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভপুর থানর দুর্গাপুর বাঘমারা গ্রামের দিনমজুর আব্বাছ আলী ছেলে। বর্তমানে বরইকান্দি ৪নং রোডের সুমন মিয়ার বাসার ভাড়াটিয়া। ৪ ছেলে-মেয়ের মধ্যে মোঃ ইমামুল একমাত্র ছেলে।

ডাক্তারের পরামর্শ অনুযায়ী প্রতিমাসে ইমামুলের চিকিৎসা খরচ ২০/২৫ হাজার টাকা। এত টাকা দিনমজুর পিতার দ্বারা বহন করা সম্ভব হচ্ছে না। গত দু’বছরে চিকিৎসায় আব্বাছ আলী তার সহায় সম্বল যা ছিল তা বিক্রি করে বর্তমানে নিঃস্ব প্রায়। একমাত্র পুত্র সন্তান ইমামুলকে চিকিৎসার মাধ্যমে সুস্থ করতে ৬/৭ লক্ষাধিক টাকা প্রয়োজন।
এমতাবস্থায় ইমামুলের চিকিৎসায় এগিয়ে আসার জন্য দেশে বিদেশে অবস্থানরত সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আর্থিক সাহায্য-সহযোগিতার জন্য অনুরোধ জানিয়েছেন তার পিতা আব্বাছ আলী। চিকিৎসার জন্য আর্থিক সাহায্য পাঠাতে যোগাযোগ করুন- বিকাশ ঃ ০১৭০৮ ৮৫৪২৮৬ (পিতা) অথবা আব্বাছ আলী, সঞ্চয়ী হিসাব নাম্বার ১৮২৬০১০০০২৮৪৩, রূপালী ব্যাংক লিমিটেড, কাজিরবাজার শাখা, সিলেট। বিজ্ঞপ্তি