কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

মোঃ তাজুদুর রহমান,মৌলভীবাজার।।  কুলাউড়ার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী বলেছেন, ‘বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করাই আমার মূল লক্ষ্য। এজন্য কুলাউড়ার রাজনৈতিক, সামাজিক নের্তৃবৃন্দ ও সাংবাদিকসহ সর্বস্তরের মানুষকে নিয়ে কাজ করে যেতে চাই।’
সোমবার ১৬ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
ফরহাদ চৌধুরী বলেন, ‘২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী জাতীয়ভাবে উদযাপন করার জন্য বিশেষ পরিকল্পনা গ্রহণ করেছে সরকার। সারাদেশের ন্যায় কুলাউড়ায়ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনেও নেয়া হয়েছে বিশেষ পরিকল্পনা। ওই জন্মশতবার্ষিকী সফলভাবে আয়োজনে আপনাদের সহযোগিতা ও পরামর্শ চাই।
এছাড়াও তিনি বলেন, বাল্য বিবাহ, কুলাউড়া পৌরশহরে যানজট নিরসনসহ সকল অনিয়মের বিরুদ্ধে আমাদের সাথে আপনারাও পাশে থাকবেন। কারণ গণমাধ্যমই হচ্ছে সাধারণ মানুষকে সচেতন করার গ্রহণযোগ্য মাধ্যম। আসুন আমরা একসাথে ভালো কাজ করি।’
মতবিনিময়কালে মুক্ত আলোচনায় অংশ নেন, প্রেসক্লাব কুলাউড়ার সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, নয়াদিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, খোলাকাগজ প্রতিনিধি তাজুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, মানবকণ্ঠ প্রতিনিধি জসীম চৌধুরী, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি বিশ্বজিৎ দাস, কুলাউড়া সাংবাদিক সমিতির সভাপতি মোক্তাদির হোসেন, রিপোর্টার্স ইউনিটের সাধারণ সম্পাদক আশীষ কুমার ধর, সবুজ সিলেট প্রতিনিধি শরীফ আহমদ, সাপ্তাহিক সীমান্তের ডাকের বার্তা সম্পাদক এস আলম সুমন, প্রথম ভোরের প্রতিনিধি নাজমুল বারী সোহেল, যায়যায়দিন প্রতিনিধি আব্দুল আহাদ, অনলাইন পোর্টাল ২৪টুডের সম্পাদক প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ ও দৈনিক গণজাগরণ পত্রিকা ও দৈ‌নিক সি‌লে‌টের বিজ‌য়ের কন্ঠ‌ প্রতিনিধি এনামুল আলম, ভোরের ডাক কমলগঞ্জ প্রতিনিধি জয়নাল আবেদিন প্রমুখ।