প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালনে সিলেটে মৎস্যজীবী লীগের প্রস্তুতি সভা

সুরাম ভিউ।।  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ও সিলেটে যথাযথভাবে জন্মদিন পালনের লক্ষ্যে সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ সিলেট জেলা নির্বাহী কমিটির এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ সেপ্টেম্বর নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এ সভা হয়।

সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ-নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি এম. এন. নবীর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাসের সঞ্চালনায়, সবার শুরুতে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার জন্মদিন সুন্দর ও সফলভাবে উদজাপনের জন্য নেতৃবৃন্দ বিভিন্ন বক্তব্য দেন, সাংগঠনিক আলোচনা বক্তব্যে, সিলেট সদর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ-নির্বাহী কমিটির সভাপতি ওসমান গনি, জাকির হোসেন লায়েক।
বক্তব্য রাখেন, সিলেট জেলা যুগ্ম-সাধারন সম্পাদক আমিরুল হোসেন চৌধুরী আমনু, মহানগর শাখার সদস্য সচিব সৈয়দ তায়েফুল হাসান, সিলেট সদর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ওসমান গণি, সাধারণ সম্পাদক আবু বক্কর, বিশ্বনাথ উপজেলা সভাপতি হাজী আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সত্তার, ওসমানী নগর উপজেলা সভাপতি বশির আহমদ, সাধারন সম্পাদক মোঃ জাকারিয়া আহমদ, সিলেট মহানগর সদস্য সচিব সৈয়দ তায়েফুল হাসান, সর্ব ইউরোপীয়ান শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান মাখন, আজির উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।