গোবিন্দগঞ্জ তরুন ক্লাব কর্তৃক আয়োজিত সাবেক খেলোয়াড়দের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সুরমা ভিউ।।  সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ তরুন ক্লাব কর্তৃক আয়োজিত গতকাল বিকেলে গোবিন্দগঞ্জ পয়েন্ট সংলগ্ন বালুর মাঠে সাবেক খেলোয়াড়দের নিয়ে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় আমির আলী বিল্ডার্স ফুটবল একাদশ লামাকাজী সদর সিলেটকে ২-০ গোলে হারিয়ে ফুটবল একাদশ গোবিন্দগঞ্জ-ছাতক বিজয়ী হয়।

খেলায় উপস্থিত ছিলেন, তরুণ সংঘের সভাপতি খালেদ হাসান, সেক্রেটারী রইছ আলী, কোষাধ্যক্ষ আব্দুস সালাম সুজেল, উপদেষ্ঠা মন্ডলী সদস্য, দিল হোসেন মেম্বার, আজির উদ্দিন, নিজাম উদ্দিন, আব্দুল হান্নান আঙ্গুর, মঞ্জুর আলম, আম্বরখানাস্থ সেমন ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মোজাম্মেল হোসেন সেমন, আমির আলী বিল্ডার্স ফুটবল একাদশের অধিনায়ক সিদ্দিকুর রহমান সাদেক, জুনেদ স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ, আমির আলী বিল্ডার্স, জয়নাল আবেদিন, হাজী নুর আহমদ তালুকদার, আনোয়ার পাশা, হোসাইন আহমদ প্রমুখ।
ধারাভাষ্যকার ছিলেন এম.আর সায়েম, জুয়েল আহমদ।
খেলায় বক্তারা বলেন, খেলাধুলা মানুষকে অপরাধ প্রবণতা থেকে দূরে রাখে ও ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। শরীর গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। শুধু তাই নয় আজকের এই প্রীতি ম্যাচের কল্যাণে দুটি জেলার সাবেক বয়স্ক খোলয়াড়দের মধ্যে সৌহার্দ্য ও আন্তরিকতাপূর্ণ গভীর সম্পর্কের সৃষ্টি হল। এ ধারা যেন সবসময় বজায় থাকে এই প্রত্যাশা কামনা করি।