সিলেটে মার্কেন্টাইল ইসলামী লাইফের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

সুরমা ভিউ:- মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর সিলেট সার্ভিস সেন্টারের উদ্যোগে ব্যবসা উন্নয়ন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (০৯ অক্টোবর) দুপুর ১২ টায় নগরীর অভিজাত্য হোটেল সিলভিউ কনফারেন্স হলে কোম্পানির সিলেট সার্ভিস সেন্টারের ইনচার্জ হুসাইন আহমদের সভাপতিত্বে ও সিলেট জোন-১ এর ইনচার্জ হাফিজ মনসুর আহমদের উপস্থাপনায় এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ও ইষ্টার্ন রিজিওনের ইনচার্জ অধ্যাপক সৈয়দ আব্দুল মতিন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির সিনিয়র এক্সিকিউটিউভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট ডিভিশনের ইনচার্জ এম. আমিনুল ইসলাম চৌধুরী।
অনুষ্ঠিত কর্মশালার শুরুতে কুরআন তিলাওয়াত করেন সিলেট সার্ভিস সেন্টারের ডিসি হাফিজ মাহদী হাসান মিনহাজ ও ইসলামী সংগিত পরিবেশন করেন ডিআইভিসি নোমান সিদ্দিক ও স্বাগত বক্তব্য দেন সার্ভিস সেন্টারের ইনচার্জ হুসাইন আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন ডিভিশনাল কো-অর্ডিনেটর (ডিআইভিসি) ও সিলেট জোন-১ এর ইনচার্জ হাফিজ মনসুর আহমদ, ওসমানীনগর জোন ইনচার্জ বদরুল ইসলাম চৌধুরী, ডিআইভিসি নোমান সিদ্দিক, ডিআইভিসি ফাইয়াজ হোসেন ফরহাদ, হাফিজ আব্দুর রহমান নাদীম, ময়নুল ইসলাম, আবু তাহের চৌধুরী, মাহফুজুল ইসলাম চৌধুরী, কমরুদ্দীন ইয়াহয়া, জসিম উদ্দীন, শেখ হাজী আব্দুর রহমান, শেখ মাছুম আহমদ, ছমির আহমদ, রেহান উদ্দীন, মুন্নি আক্তার, সুমাইয়া আক্তার, রুহুল আমীন, আবু তাহের, শাকিল আহমদ, নাছির উদ্দীন, কাজী গোলাম কিবরিয়া, মেহরাব হোসেন সানী, মহসীন আহমেদ ওহী, জুবায়ের আল ফাহাদ, হাফিজ মাওলানা জাহিদ আহমদ, হুমায়ূন রশীদ খান, সুহেল আহমদ, মাসুম, নেহার প্রমুখ।
অনুষ্ঠান শেষে বীমা শিল্পে বিশেষ অবদান রাখায় কোম্পানির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ও ইষ্টার্ন রিজিওনের ইনচার্জ অধ্যাপক সৈয়দ আব্দুল মতিন স্যারকে বিশেষ সম্মাননা ক্রেস্ট ও সিলেট সার্ভিস সেন্টারে ডিআইভিসি পদে যোগদান করায় হাফিজ মনসুর আহমদ ও নোমান সিদ্দিককে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।