মডেলিংয়ে ক্যারিয়ার গড়তে চান সিলেটের পড়শী

বিনোদন প্রতিবেদক।।

অভিনয় এবং মডেলিং আমার শখ। পড়ালেখা শেষ করে এটাকেই পেশা হিসাবে গ্রহণ করতে চাই। ” এমনটাই জানালো “সিলোটী কন্যা ” পড়শী রুমি।

এইচএসসি শেষ করে ঢাকায় চলে আছেন তার সপ্ন পুরোনের আশায়। তার সপ্ন একজন পেশাদার মডেল হওয়া।

বর্তমানে ঢাকায় ফুপুর বাসায় থেকে পড়াশোনার পাশাপাশি মডেলিং ও অভিনয়টা চালিয়ে যাচ্ছে সে। পড়াশুনা করছেন একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে।

রুমী এই প্রতিবেদককে আরো জানান ” অনেকটা পথ পাড়ি দিয়ে আজকের জায়গায় পৌঁছাতে পেরেছি। সবাই আজকের ‘আমি’কে দেখছে। তবে এই যাত্রা সহজ ছিলো না। আমার সফলতার পেছনে আছে নিজের কঠোর পরিশ্রম আর আপনাদের সকলের অনুপ্রেরণা, ভালোবাসা ও আন্তরিক সহযোগীতা। ”

ক্যারিয়ারের শুরুটা তার মঞ্চ নাটক ও এটিএন ‘রয়েল টাইগার নাট্যযুদ্ধ’ দিয়ে। এর পাশাপাশি সে এখন মডেলিং টাও বেশ ভালোভাবেই চালিয়ে যাচ্ছে। মডেলিং এ তাকে বেশ সহযোগিতা করছেন ফ্যাশন কোরিওগ্রাফার ‘বুলবুল টুম্পা, ও ফিটন খান।

শৈল্পিক গুনাবলীর সুবাদে শোবিজের ঝলমলে ভুবনে ধীর ধীরে এগিয়ে যাচ্ছে গ্ল্যামার গার্ল মডেল “পড়শি রুমি”। নাটক, বিজ্ঞাপনচিত্র, ফটোশুট শোবিজের সব মাধ্যমের সাথেই নিজেকে আষ্টেপৃষ্ঠে সম্পৃক্ত করেছে সুন্দরী এই মডেল ও অভিনেত্রী। ইতোমধ্যে সারা ফেলেছে বেশ কিছু বিজ্ঞাপন যে গুলো হোলো গ্রামীণ ফোন বিজ্ঞাপন, টিফিন বিস্কুট, প্রান আরএফ এল বেবি চেয়ার, উইল ফুড মর্নিং ফ্রেস, প্রান ডায়মন জগ, বাংলালিংকের ফুড ইন ইন্টারনেটের বিজ্ঞাপন।

খুব অল্প সময়েই বেশ কিছু কাজ করে নির্মাতা ও দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। “পড়শি রুমি” বিভিন্ন ফ্যশন হাউজের ফটোশুটের মাধ্যমে মিডিয়ায় এখন সে হয়ে ওঠেছে গ্ল্যামার গার্ল। ইতিমধ্যে সে টাংগাইল শাড়ি কুটির, বাংলার মেলা, বরণ, সুইসুতা, রেইনবো এবং নিত্য উপহার, জ্যোতি শাড়ি, মেঘ সহ বেশ কিছু ফ্যাশন হাউজের মডেল হয়েছে।

তার সৈন্দর্যের অন্যতম প্রধান আকর্ষণ দীর্ঘ কেশী মেঘল ঘন কালো চুল! ঠিক ষেন কবি জীবনানন্দ দাশের সেই কবিতা মতো, “চুল তার কবেকার অন্ধকার বিদিশার নিশা,মুখ তার শ্রাবস্তীর কারুকার্য; অতিদূর সমুদ্রের ’পর হাল ভেঙে যে-নাবিক হারায়েছে দিশা! “

বিভিন্ন জাতীয় পত্রিকার ম্যাগাজিনের পাতায় নিয়মিত মডেল হিসেবে দেখা যাচ্ছে “পড়শি রুমির” মুখ।
শুধু মডেলিং নয় অভিনয়েও এগিয়েছে সে অনেকটা পথ। সম্মানের সাথে কাজ করছে টিভি নাটকে। এরই মধ্যে এন টিভিতে প্রচারিত ‘ডালিম কুমার’ নামের একটি নাটকে অভিনয় করেছে এই মডেল অভিনেত্রী।

নিয়ায মাহমুদের “ধাবমান” শর্ট ফ্লিমে দেখা গেছে তাকে। ইতিমধ্যেই ফ্লিমে কাজ করার অফারও পেয়েছে এই “সিলোটি কন্যা”।

এ প্রসঙ্গে রুমী বলেন “বড় পর্দায় অভিনয় করার কার না আগ্রহ থাকে? তবে এই মুহুর্তে আমি বড় পর্দা নিয়ে ভাবছিনা। আমার এখন স্বপ্ন একটাই আমি যেন একজন সফল অভিনেত্রী হতে পারি।