মাঝেমধ্যেই সারারাত বাইরে কাটিয়ে বাসায় ফিরতো সিদ্দিক: মিম

সম্পর্কে ভাটা পড়েছে অভিনেতা সিদ্দিকুর রহমান ও তার স্ত্রী মারিয়া মিমের। তিন মাস ধরেই আলাদা থাকছেন দুজনে। ইতিমধ্যে মিম জানিয়েছেন তিনি আর সিদ্দিকের সাথে থাকবেন না। চেয়েছেন ডিভোর্স। তবে ডিভোর্স চাওয়ার পিছনে একাধিক কারণ দেখিয়েছেন মিম। অভিযোগ করে মিম বলেন, ‘অনেক রকম কথা শুনতে পাই আমি। আমার কাছে প্রমাণ আছে একাধিক মেয়ের সঙ্গে ওর সম্পর্ক রয়েছে।

মাঝে মধ্যে প্রায় সারারাত বাইরে কাটিয়ে বাসায় ফিরতো। বাসায় ফিরে ছেলের ঘুম ভাঙাতো। আমাকে সে মোটেও সময় দিতো না। বাইরেই যখন তার এতো কাজ তাহলে তো স্ত্রীর কোনো দরকার নেই।’ তিনি আরও বলেন, ‘আমাকে মারধর করতো সিদ্দিক। আমার মোবাইল ফোন কেড়ে রেখে দিতো। অনেক দিন আমি মানিয়ে নিয়ে তার সঙ্গে থেকেছি। আমি আর ওর সাথে থাকতে চাই না। ওর সঙ্গে মতে মিলছে না। সেও আমাকে চায় না, চায় ওর বাচ্চার মাকে।’

মিমের এসব অভিযোগের ভিত্তিতে সিদ্দিক বলেন, ‘আমারও বলার অনেক কিছু আছে। যেহেতু এখনও মিম আমার স্ত্রী তাই বেশি কিছু বলতে চাই না। সবাই জানে আমি কেমন? হুট করে বিয়ের ৮ বছর পর ওর মাথায় মডেলিং করার ভুত চাপলো কেন বুঝছি না। আমি চাই নিজের ভুল বুঝে সে ফিরে আসুক, ছেলের দিকে তাকিয়ে হলেও সংসারে মনোযোগী হোক।