বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসায় আলোচনা সভা অনুষ্ঠিত

সুরমা ভিউ:-  গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের হেতিমগঞ্জস্থ বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসার শিক্ষার মান উন্নয়ন এবং ৬৬তম বার্ষিক জলসা ও ২৬তম তাফসিরুল কোরআন মাহফিল আগামী ৭, ৮ ও ৯ জানুয়ারি অনুষ্ঠিত হবে। মাহফিল সফলের লক্ষ্যে একটি প্রস্তুতি সভা গত ১৬ অক্টোবর বুধবার রাতে মাদরাসায় অনুষ্ঠিত হয়।

বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসার মুহতামিম মাওলানা মুহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং মাওলানা শরীফ আহমদ শাহান ও কায়সান মাহমুদ আকবরী’র যৌথ পরিচালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন মাদরাসা পরিচালনা কমিটির সদস্য আলহাজ¦ খলিলুর রহমান খলকু মিয়া, গোলাম আজম সায়েস্তা মিয়া, মেম্বার শরীফ উদ্দিন, শামসুল ইসলাম আনা, বেলাল আহমদ সেলিম, আবুল কাশেম সেবু, সালেহ আহমদ লুলু মিয়া, আবু তাহের খান কানু মিয়া, আব্দুল খালেক মেম্বার, মাওলানা নজমুল হক, মাদরাসার শিক্ষা সচিব মুফতী মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা হাফিজ ওয়ারিজ উদ্দীন, মাওলানা মুহছিন উদ্দীন, হাফিজ মনসুর আহমদ, হাফিজ কাজী মাহমুদুর রহমান, মাওলানা আরিফুল হক, সমাজকর্মী সাদিকুর রহমান প্রমুখ।
সভায় দ্বীনি শিক্ষার বিদ্যাপীঠ বরায়া বাটুলগঞ্জ আরাবিয়া ইসলামিয়া মাদরাসার ৬৬তম বার্ষিক জলসা ও ২৬তম তাফসিরুল কোরআন মাহফিল আগামী ২০২০ সালের ৭, ৮ ও ৯ জানুয়ারি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। মাহফিল সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করতে গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও এলাকার সর্বস্তরের মানুষকে সব ধরনের সহযোগিতার আহবান জানান। সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলাপ আলোচনা করা হয়। পরে মাদরাসার মুহতামিম মাওলানা মুহাম্মদ লুৎফুর রহমানের মোনাজাতের মাধ্যমে সভা সমাপ্ত হয়। বিজ্ঞপ্তি