জগন্নাথপুরে মুসলিম সুইটমিটে স্যান্ডউইজ খেয়ে নারী-শিশু সহ অসুস্থ ৯

মোঃ আলী হোসেন খাঁন ::

সুনামগঞ্জের জগন্নাথপুরে মুসলিম সুইটমিট থেকে স্যান্ডউইজ খেয়ে নারী-শিশু সহ কমপক্ষে ৯ জন অসুস্থ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অসুস্থরা হলেন, জগন্নাথপুর পৌর এলাকার কেশবপুর গ্রামের একই পরিবারের আলতাব আলীর স্ত্রী শেফালী বেগম (৪০), ছেলে আবদুল লতিব (১৭), আবদুল কাইয়ূম (১২), নাইম মিয়া (৮), মেয়ে ইয়াসমিন বেগম (১৪)। এছাড়া বাবুল মিয়ার স্ত্রী জেসমিন বেগম (২৬), রুহেল মিয়া (১৬), হবিবপুর গ্রামের মিনা বেগম (১৮) ও সাফিয়া বেগম (৫৫)।
অসুস্থরা জানান, ১৭ অক্টোবর বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে তাদের মধ্যে ৫ জন জগন্নাথপুর পৌর পয়েন্টে অবস্থিত মুসলিম সুইটমিটে বসে ৫টি স্যান্ডউইজ ও দই খান। যাওয়ার সময় আরো ২টি স্যান্ডউইজ সাথে নিয়ে যান। বাড়িতে নিয়ে ভাগাভাগি করে আরো ৫ জন এ ২টি স্যান্ডউইজ খেয়েছেন। কিছুক্ষন পর রাতে একে একে তারা সকলের পেট ব্যথা ও বোমি শুরু হয়। এক পর্যায়ে তাদেরকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি সহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে মুসলিম সুইটমিটের দায়িত্বে থাকা বিজিত দাস বলেন, আমাদের স্যান্ডউইজে কোন সমস্যা ছিল না। অন্য ক্রেতারাও খেয়েছেন। তারা কেউ অসুস্থ হননি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কি কারণে তারাই অসুস্থ হলেন বুঝতে পারছি না।