সুনামগঞ্জে জেলা আ.লীগ সাধারণ সম্পাদকের জন্মদিন পালন

সুনামগঞ্জ প্রতিনিধি:-  সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের বেরীগাঁও এলাকায় জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের জন্মদিন পালন করা হয়েছে। সুরমা ইউনিয়নের সাবেক যুবলীগ আহবায়ক মো. নাজিম উদ্দিনের উদ্যোগে রবিবার বিকালে আয়েশা-উছমান কিন্ডার গার্ডেন এন্ড হাইস্কুল মিলনায়তনে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা কৃষকলীগ যুগ্ম আহবায়ক গৌতম বনিক, ব্যবসায়ী মো. জাহাঙ্গীর আলম, মো. জাকির হোসেন, মাও. মতিউর রহমান ও আব্দুর রহমান। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুরমা ইউনিয়নের সাবেক যুবলীগ আহবায়ক মো. নাজিম উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান।
আলোচনা সভার আগে জন্মদিনের কেক কাটেন অতিথিরা। পরে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণে এবং ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের দীর্ঘায়ু ও সুখ সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পেশ করেন পার্বতীপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাও. মতিউর রহমান। জন্মদিনের অনুষ্ঠানে স্কুল শিক্ষার্থী, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।