জগন্নাথপুরে আওয়ামী নবীন লীগের বিক্ষোভ মিছিল মানববন্ধন

মোঃ আলী হোসেন খাঁন ::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী নবীন লীগ ও পৌর আওয়ামী নবীন লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও ঘন্টা ব্যাপি মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
নেত্রকোনা দুর্গাপুর উপজেলা আওয়ামী নবীন লীগের সভাপতি কাওছার তালুকদারের হত্যা কারীদের ফাঁসির দাবিতে
রবিবার বিকাল ৪ টার সময় মানববন্ধন পালন করা হয়।
এসময় জগন্নাথপুর উপজেলা আওয়ামী নবীন লীগের সভাপতি সামছুদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অপু আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর যুবলীগ নেতা আকমল হোসেন ভূঁইয়া, উপজেলা আওয়ামী নবীন লীগের সহ-সভাপতি মো. মুহিবুর রহমান মানিক জয়, কাউছার আহমদ, সাগর দেব, যুগ্ম সাধারণ সম্পাদক সাফরুজ ইসলাম রুনু, সাংগঠনিক সম্পাদক শিপন মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক জুনায়েদ আহমদ, আইন বিষয়ক সম্পাদক রেজাউল করিম,

পৌর আওয়ামী নবীন লীগের সভাপতি আশিক আহমেদ, সাধারণ সম্পাদক শিমুল আহমদ ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুল মুমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফয়সল আহমদ, মো. আলীনূর খাঁন, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান মিয়া, মো. মিনহাজ আলী, দপ্তর সম্পাদক মো. বাদল ভূঁইয়া নবীন, ক্রীড়া বিষয়ক সম্পাদক জয় প্রমুখ ।

এসময় জগন্নাথপুর উপজেলা আওয়ামী নবীন লীগ ও পৌর আওয়ামী নবীন লীগের সকল নেতা-কর্মী সহ বিভিন্ন শ্রেণির প্রেশার মানুষ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন ছাত্রদলের সন্ত্রাসীরা কাওছার তালুকদারকে নির্মম ভাবে হত্যা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।