দোয়ারাবাজার আ.লীগের সম্মেলন ঘিরে পদ প্রত্যাশী শফিকুল ইসলাম

সুনামগঞ্জ প্রতিনিধি।।  আগামী ৩ ডিসেম্বর দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের সম্মেলন কে সামনে রেখে ইতিমধ্যে শফিকুল ইসলাম আর্মি তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করে কাজ করে যাচ্ছেন। শফিকুল ইসলাম আর্মি সাবেক ছাত্র লীগের রাজনীতির সাথে সক্রিয় ছিলেন।

দোয়ারাবাজার উপজেলাধীন সুরমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দায়িত্ব পালন করেন ও বর্তমানে দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য দায়িত্ব পালন আসছেন। সাবেক এ ছাত্রনেতা আগামী ৩ ডিসেম্বরের কাউন্সিলরদের অভিবাধন জানিয়ে বলেন,৩ডিসেম্বর অনুষ্টিত হতে যাচ্ছে দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল।

উক্ত কাউন্সিলে সবার প্রতি পূর্ন আস্তা ও সম্মান রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে পরিচ্ছন্ন রাজনীতির স্বপ্ন নিয়ে দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি।

এ সম্মেলনে ছাত্ররাজনীতি থেকে উঠে আসা ত্যাগী ও দলের দুর্দিনের কান্ডারীদের যথার্থ মুল্যায়নের মাধ্যমে তারুণ্য নির্ভর নেতৃত্ব প্রয়োজন। তিনি বলেন, আপনাদের দোয়া ও সহযোগিতা পেলে বঙ্গবন্ধুর শোষণহীন সোনার বাংলা গড়তে আপনাদের নিয়ে দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ কে এগিয়ে নিতে চাই।