সিলেটে নিজ ইউনিটে সংবর্ধিত শ্রমিকলীগ নেতা সুহেল

নিজস্ব প্রতিবেদক।। জগন্নাথপুর উপজেলার তেঘরিয়া গ্রামের কৃতি সন্তান নবনির্বাচিত সিলেট মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক এস এম সুহেল কে সংবর্ধনা প্রদান করছে নগরীর শামীমাবাদ এলাকায় মনিকা ইউনিটের নেতৃবৃন্দ।

গতকাল সন্ধ্যায় শামীমাবাদ এলাকার মনিকা ইউনিটের সহযোদ্ধাদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। যুবলীগ নেতা শাহ আলীর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা হুসাইন মুহাম্মদ সাগর এর পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি সিলেট মহানগর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক এস এম সুহেল।

বক্তব্যে তিনি বলেন আমার নিজ ইউনিটের ভালোবাসা ও তাদের সহযোগিতায় আজ আমি শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হওয়ার আমার রাজনৈতিক অভিভাবক সিলেট মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সাধারণ আসাদ উদ্দিন আহমেদ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন এবং আমার বড় ভাই জুবায়ের আহমেদ জুয়েল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমি আমার নিজ ইউনিটের আজ যে ভালোবাসা ও সম্মান পেলাম আমি চিরকৃতজ্ঞ। অতীতের ন্যায় আগামীতেও আমার সহযোদ্ধাদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোন ধরনের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রাজপথে ঝাপিয়ে পড়ার জন্য প্রস্তুত থাকব ইনশাআল্লাহ।

এ সময় অন্যান্যের মধ্যেবক্তব্যে রাখেন মহানগর যুবলীগ নেতা সৈয়দ সাজিদুর রহমান সাজু, ইয়াসিন আহমদ,সুহেল তালুকদার,রুহুল আমিন,রনি তালুকদার,১০ নং ওয়ার্ড যুবলীগ নেতা রুহেল আহমদ,আলী হুসেন,কামরুল ইসলাম,সজিব খান,,শ্রমিক নেতা জামাল আহমদ,ছাত্রনেতা এ এইচ ফাহাদ,প্রিন্স রাজু, ১০ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাজ আহমদ রমজান,জাহেদ, হাকিম, রফিকুল ইসলাম রফিক সহ যুবলীগ শ্রমিকলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।