জগন্নাথপুরে অগ্নিকান্ডে ১২ লাখ টাকার ক্ষতি

গোবিন্দ দেব জগন্নাথপুর প্রতিনিধি।।  জগন্নাথপুরের চিতলী গ্রামে বিদ্যুতের লাইন থেকে অগ্নিকান্ডে ৮টি বসতঘর পুড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার সৈয়দপুর শাহার পাড়া ইউনিয়নের এ ঘটনাটি ঘটে।
জানা যায়, উপজেলার সৈয়দপুর শাহার পাড়া ইউনিয়নের চিতলী গ্রামের আব্দুল মুসলিমের ছেলে আব্দুল মজিদ এর বিদ্যুতের লাইন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। এসময় প্রতিবেশি গোলজার মিয়া, আলী হোসেন, জাহাঙ্গীর হোসেন, আব্দুল বাছিত, আবুল কালাম, আব্দুল আজিজ, আব্দুল শহীদের বসত ঘরে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে।
ক্ষতিগ্রস্থ আব্দুল মজিদ জানান, বাড়ীর উঠানের বিদ্যুতের লাইন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। অগ্নিকান্ডে তিনটি মিটার, ও অনেক গুরুত্বপূর্ণ কাগজপএ সহ মালামাল পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা ও পুলিশ বাহিনীর সদস্যদের চেষ্ঠায় আগুন নিয়নতনে আনেন। অথচ. জগন্নাথপুরে ফায়ার সাভিস ষ্টেশন থেকেও নেই। এসময় প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়ে বলে জানান তিনি।
সৈয়দপুর শাহার পাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার আব্দুল আজিজ জানান, ৮টি পরিবার অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়েগেছে। স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জানান,‘অগ্নিকান্ডের ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পরিদর্শন করে একটি তালিকা প্রনয়ন করে জেলা প্রশাসনের নিকট পাঠানো হবে যাতে করে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো সরকার থেকে আর্থিক সহায়তা পান।