সিলেট কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়কে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট

সুরমাভিউ ডেস্ক।।   সিলেট-কোম্পানীগঞ্জ- ভোলাগঞ্জ  সড়কে বিআরটিসি চলাচল নিয়ে পরিবহন মালিক এবং শ্রমিকদের মধ্যে ক্ষোভ অব্যাহত রয়েছে। এরই পরিপ্রেক্ষিতে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দিয়েছে সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতি।

সোমবার (১৮ নভেম্বর) সকাল ৬টা থেকে এই সড়কে বাস চলাচল বন্ধ থাকবে। বিষয়টি সুরমা ভিউকে জানিয়েছেন সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস সমিতির সভাপতি রিমাদ আহমদ রুবেল।

তিনি জানিয়েছেন, সিলেট-কোম্পানীগঞ্জ সড়ক দীর্ঘদিন ভাঙ্গাচোরা থাকার কারণে এ সড়কে যান চলাচল স্বাভাবিক ছিলো না। সে সময়ে সাধারণ পরিবহনের মাধ্যমে যাত্রীসেবা প্রদান করা হয়েছিল। হঠাৎ করে জনবহুল এ সড়কে বিআরটিসি বাস চালু করে নিয়মনীতির লঙ্ঘন করা হয়েছে। ফলে এ সড়কে সাধারণ যানবাহনের মালিক ও শ্রমিকরা ক্ষতির সম্মুখীন হয়েছেন। মালিক ও শ্রমিকদের যৌথসভার সিদ্ধান্ত অনুযায়ী এই অনির্দিষ্টকালের ধর্মঘট ডাকা হয়েছে।

এর আগে এই সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবি জানিয়ে গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) স্মারকলিপি প্রশাসনের বিভিন্ন পর্যায়ে প্রদান করেছিলো সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপাড় বাস মিনিবাস ও সিএনজিচালিত অটোরিক্সা মালিক শ্রমিক ঐক্য পরিষদ।