আজ ছাতক মাতাবেন কন্ঠ শিল্পী ও সুর সম্রাট মশিউর রহমান

আবু জাবের,স্টাফ রিপোর্টার।।  ইসলামি সঙ্গীত জগতের জনপ্রিয় কন্ঠ শিল্পী সুর সম্রাট মশিউর রহমান আজ শুক্রবার ছাতক আসছেন । সন্ধ্যায় ছাতকের গোবিন্দগঞ্জ পয়েন্ট সংলগ্ন বালুর মাঠে সন্ধ্যায় ইসলামি সাংষ্কৃতিক অনুষ্ঠানে হাজারো দর্শকদের উদ্বেলিত করবেন মশিউর রহমান ।

ছাতকের গোবিন্দগঞ্জ ইসলামী সমাজ কল্যান পরিষদের উদ্দ্যোগ মনোজ্ঞ ইসলামী সাংস্কৃতিক অনুষ্টান ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে। আজ শুক্রবার গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট সংলগ্ন বালু মাঠে বাদ আসর থেকে রাত ১০টা পযর্ন্ত চলবে হামদে বারী তা’লা নাতে রাসুল (সঃ) দেশাত্ববোধক গান, জারিগান, নাটক, কৌতুক ও শিশুশিল্পীদের উপস্থাপনায় মনোমুগগ্ধকর প্রদর্শনী অনুষ্টিত হবে।

এ অনুষ্টানটি সর্বদলীয় নেতাকর্মীদের মিলন মেলায় পরিনত হবে বলে আয়োজনকারি দাবি করেন। এ অনুষ্টান সফলের লক্ষ্যে ইসলামী সমাজকল্যান পরিষদের সদস্যবৃন্দরা  প্রচার ও প্রচারনা চালিয়ে যাচ্ছেন। পোষ্টার লিফলেট সয়লাব হয়ে গেছে গোটা উপজেলার হাট-বাজার এলাকার জনগুরুত্ব পূর্ণ স্থান গুলো। এছাড়া মহিলাদের জন্য আলাদা ব্যবস্থা রাখা হয়েছে। সহপরিবার নিয়ে অনুষ্টান দেখতে একটি  ব্যতিক্রমী মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্টানে আয়োজন করছেন ইসলামী সমাজ  কল্যান পরিষদ গোবিন্দগঞ্জ।