সিলেট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট এনামুল খানের দায়িত্ব গ্রহন

সুরমা ভিউ।।  সদ্য যোগদানকৃত জেলা কমান্ড্যান্ট এনামুল খান ০১ ডিসেম্বর রোববার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট জেলা কমান্ড্যান্ট হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। তিনি অতিরিক্ত দায়িত্ব হিসেবে সুনামগঞ্জ জেলা কমান্ড্যান্ট হিসেবে দায়িত্ব পালন করবেন।
প্রকাশ নতুন জেলা কমান্ড্যান্ট এনামুল খান আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ফরিদপুর জেলা জেলা কমান্ড্যান্ট হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে বদলী করায় সিলেট জেলা কমান্ড্যান্ট এর দায়িত্বভার গ্রহন করেন ।
দায়িত্বভার গ্রহণের পর নতুন জেলা কমান্ড্যান্ট সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।


সিলেটের নতুন জেলা কমান্ড্যান্ট এনামুল খান বিএ অনার্স সহ ইংরেজি সাহিত্যে এম.এ শিক্ষা জীবন শেষ করে ২৮তম বিসিএস এর মাধ্যমে সহকারী জেলা কমান্ডান্ট হিসেবে কর্মজীবন শুরু করেন এবং তিনি এ বাহিনীর জেলা, ব্যাটালিয়ন, ঢাকা দপ্তরে সহকারী পরিচালক (রেকর্ড) ইত্যাদি বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আনসার ও ভিডিপি বাহিনীর ভাবমূর্তি উজ্জল করেছে। তিনি পারিবারিক জীবনে এক ছেলে ও ২ কন্যা সন্তানের জনক।
উল্লেখ্য বিদায়ী সিলেট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোঃ ফখরুল আলম রাঙ্গামাটি জেলার কাপ্তাই বরইছড়ি ২৪নং আনসার ব্যাটালিয়ান এর পরিচালক হিসাবে বদলী হওয়ার পর এনামুল খান তার স্থলাভিত্তিক হলেন। বিজ্ঞপ্তি