বিশ্বনাথে দুই বস্তা পিঁয়াজসহ দোকানের মালামাল চুরি

প্রকাশিত: ৭:১২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

বিশ্বনাথে দুই বস্তা পিঁয়াজসহ দোকানের মালামাল চুরি

বিশ্বনাথ প্রতিনিধি।।  বিশ্বনাথে দুই বস্তা পিঁয়াজসহ দোকানঘরের মালামাল চুরি সংগঠিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে উপজেলা সদরের পুরান বাজারস্থ মের্সাস আল-জয়নাল এন্ড ব্রাদার্স নামের দোকানে এ চুরির ঘটনা ঘটে। এতে প্রায় ৪ লাখ টাকার মালামাল চুরের দল নিয়ে যায়। খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।
জানাগেছে, প্রতিদিনের ন্যায় গত বুধবার রাতে দোকানঘর বন্ধ করে দোকান মালিক নিজ বাসায় চলে যান। গতকাল বৃহস্পতিবার ভোরবেলায় দোকান মালিক জানতে পারেন তার দোকান ঘর চুরি সংগঠিত হয়েছে। খবর পেয়ে তিনি দোকানে ছুটে আসেন। এসময় দোকানে এসে তিনি দেখতে পান দোকানের তিনটি সাটারের তালা ভাঙ্গা ও মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। দোকানে থাকা পিঁয়াজ-দুধ-তৈলসহ বেশকিছু মালামাল নেই। দোকানের সামনে থাকা সিসি ক্যামেরা ভাংচুর করা হয়। ধারনা করা হচ্ছে রাতের কোনো এক সময় চুরেরদল দোকানের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে মালামাল নিয়ে পালিয়ে যায়।
এব্যাপারে দোকান মালিক পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আহমদ মিয়া বলেন, বুধবার রাত ১২টায় দোকানঘর বন্ধ করে বাসায় চলে যাই। গতকাল বৃহস্পতিবার ভোর বেলায় খবর পাই দোকানঘর চুরি হয়েছে। দোকানে এসে দেখতে পাই দোকানে থাকা দুই বস্তা পিঁয়াজ-দুধ-তৈলসহ বেশ কিছু মালামাল নেই। তবে দোকানে অদূরে দুই কাটুন দুধ পাওয়া যায়। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, খবর পেয়ে পুলিশ দোকান ঘর পরির্দশন করেছে। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ