বিশ্বনাথে ফটো সাংবাদিক শফিকের ঘর নির্মাণের সাহায্যের তহবিল

প্রকাশিত: ৭:১৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

বিশ্বনাথে ফটো সাংবাদিক শফিকের ঘর নির্মাণের সাহায্যের তহবিল

বিশ্বনাথ প্রতিনিধি।।  সিলেটের বিশ্বনাথের অত্যন্ত নম্র ভদ্র ও অমায়িক ব্যবহারের অধিকারি সবার প্রিয় ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক। তিনি উপজেলার পুরানগাঁও গ্রামের বাসিন্দা। উপজেলার যেখানেই সরকারি কিংবা সামাজিক অনুষ্ঠানের আয়োজন করলে হাজির ফটো সাংবাদিক শফিক। তাঁর ক্যামেরায় বন্ধি অনুষ্ঠানের ছবি। এভাবেই তিনি প্রতিদিন ঘুরে বেড়ান উপজেলার প্রত্যান্ত অঞ্চল। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম নিজ ফেসবুকে আইডিতে তার বসতঘর নির্মাণের জন্য একটি পোষ্ট করেন। শফিকের সেই লেখা দেখে কালের কণ্ঠ শুভসংঘ সংগঠনের নেতৃবৃন্দ উদ্যোগ নেন তাঁর ঘর নির্মাণের জন্য কিছু করার। ফটো সাংবাদিক শফিকুর ইসলাম সফিকের ঘর নির্মাণের জন্য কালের কণ্ঠ শুভসংঘ বিশ্বনাথ উপজেলা শাখার নেতৃবৃন্দ উদ্যোগ গ্রহন করেছেন। বুধবার শুভসংঘের নেতৃবৃন্দ শফিকুর ইসলাম সফিকের ঘর নির্মাণের জন্য সভার আয়োজন করেন।শুভসংঘের সহ-সভাপতি মাস্টার আমিরুল হক সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল বাতিনের পরিচালনায় বক্তব্য রাখেন শুভসংঘের প্রধান উপদেষ্ঠা মোহাম্মদ আলী শিপন, উপদেষ্ঠা ফজল খান, শামছুল ইসলাম মুমিন, কোষাধ্যক্ষ আবুল কাশেম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদ আলী হিরন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পারভেজ হক মোহন, সদস্য আনোয়ার আলী, সংগঠক মিজাজুল ইসলাম, ব্যবসায়ী ফুলকাছ মিয়া প্রমুখ।

সভায় এলাকার প্রবাসী, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ ও বৃত্তবানদের আর্থিক সহযোতিা নিয়ে ফটো সাংবাদিক শফিকের বসতঘর নির্মাণের জন্য সিন্ধান্ত গৃহিত হয়। ঘর নির্মাণের ব্যয় প্রায় ৫ লাখ টাকা হবে। সভায় তাৎক্ষণিকভাবে শুভসংঘের সদস্যদের কাছে থেকে ২৫ হাজার টাকা চাঁদা তুলে একটি তহবিল গঠন করা হয়েছে। এলাকার সর্বস্তরের জনগণ আর্থিক এবং বিভিন্নভাবে সহযোগিতা প্রদান করার আহবান করা হয়।
ফটো সাংবাদিক শফিকের ঘর নির্মাণের জন্য সাহায্যে অর্থ বা অনুদান পাঠাতে চাইলে শুভসংঘের উপদেষ্ঠা শিপন আহমদ অ্যাকাউন্ট নম্বর ১৩১.১০১.৫৯৭৮২ ব্যাংক ডাচ বাংলা বিশ্বনাথ শাখা, সিলেট। বিকাশ নম্বর ০১৭১২-০৫১৩৫৫ (পার্সোনাল) শুভসংঘের অর্থ সম্পাদক মো. আবুল কাশেমের বিকাশ নম্বর ০১৭১২-৪০৩৭১৬ (পার্সোনাল)। যারা অর্থ পাঠাবেন তাদের নাম ও টাকার হিসেব বিশ্বনাথের অনলাইন পোর্টাল ডেইলি বিশ্বনাথ ডটকম ও দৈনিক কালের কণ্ঠ শুভসংঘের পাতায় প্রতি সপ্তাহ শনিবার প্রকাশিত হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ