শহীদ বুদ্ধিজীবি দিবসে বিশ্বম্ভরপুরে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

শহীদ বুদ্ধিজীবি দিবসে বিশ্বম্ভরপুরে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা

একে কুদরত পাশা, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::

শহীদ বুদ্ধিজীবি দিবসে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ে ফিস পেশার গ্রুপ বিশ্বম্ভরপুর এর উদ্যোগে ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এসপিএল প্রজেক্টের সহযোগিতায় শহীদ বুদ্ধিজীবি দিবস উপক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শনিবার রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীল আলম।

রচনা প্রতিযোগিতায় অষ্ট-দশম শ্রেণি এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ষষ্ঠ- সপ্তম শ্রেণির ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করে। রচনা প্রতিযোগিতায় ক বিভাগে সামিয়া আক্তার প্রথম, তামান্না আক্তার দ্বিতীয় ও নুরুল হুদা তৃতীয় স্থান অর্জন করে, খ বিভাগে হাবিবা আক্তার প্রথম, নাজিরা আক্তার দ্বিতীয় ও জান্নাতুল ফেরদ্যেসা তৃতীয় স্থান অর্জন করে, গ বিভাগে হৃদয় আহমদ প্রথম, রুবায়েত হোসাইন দ্বিতীয় ও লতিবুর রহমান তৃতীয় স্থান অর্জন করে। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ক বিভাগে ইসরাত হাজান মিম প্রথম, নওরীন আক্তার দ্বিতীয় ও নাদিয়া তৃতীয় স্থান অর্জন করে, খ বিভাগে তামান্না প্রথম, রুমা দ্বিতীয় ও নিঝুম তৃতীয় স্থান অর্জন করে।

রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে পিএফজি কোÑঅর্ডিনেটর শেখ এটিএম আজরফের সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশের একে কুদরত পাশার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধার অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইসমাইল হোসেন। বক্তব্য রাখেন, আবদুস ছাত্তার, নাছির উদ্দিন, মোর্শেদ মিয়া, মহরম আলী, গোলাম মোস্তফা কামাল, সিরাজুল ইসলাম, দিলীপ কুমার বর্মন। বিদ্যালয়ের শিক্ষক সোহরাব হোসেন, জাহাঙ্গীল আলম, মোহেন আহমেদ, রেহেনা আক্তার, অপু দাস, আব্বাস উদ্দিন, আজহারুল ইসলাম, শাহানা আক্তার, আব্দুল্লাহ, নার্গিস সুলতানা, খাইরুল ইসলাম, বিকাশ কান্তি তালুকদার প্রমূখ।

আলোচনা সেভা শেষে বিজয়ীধরে মধ্যে প্রধান অতিথি পুরস্কার বিতরণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ