সিলেট সদর উপজেলার বড়শলা জামে মসজিদের কমিটি গঠন

প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

সিলেট সদর উপজেলার বড়শলা  জামে মসজিদের কমিটি গঠন

সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানাধিন ৩নং খাদিমনগর ইউনিয়নের বড়শলা জামে মসজিদের কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা  গত ১৩ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা অনুষ্ঠিত হয়।

গ্রামের প্রবীণ মুরব্বী আকাছ মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন মুরব্বী সাপকাত বকস মজুমদার সুন্না, জাকির আহমদ চৌধুরী, কালা মিয়া, ওয়ারিছ মিয়া, আব্দুস ছামাদ, আলমগীর হোসেন, মাখন মিয়া, রফিক মিয়া, আব্দুল জব্বার, শরাফত আলী, আব্দুল মুতাল্লিব, সাইফুল ইসলাম লিটন, আব্দুস সালাম লয়লু, নাজিম উদ্দিন সহ সর্বস্তরের জনগণ। সভায় এলাকার সর্বস্তরের জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থনে নতুন কমিটি গঠন করা হয়।

সাবেক মেম্বার শফি আহমদকে সভাপতি, আজাদ আহমদ ছাদকে সেক্রেটারী ও কাউছার আহমেদকে কোষাধ্যক্ষ মনোনীত করে ৪০ সদস্য বিশিষ্ট বড়শলা জামে মসজিদের নতুন কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য  দীর্ঘ ১৮ বছর কুক্ষিগত করে রাখা কমিটিকে বাতিল করে গত বাদ জুম্মা বড়শলা জামে মসজিদ প্রাঙ্গণে পাঞ্চায়েত কমিটির সর্বস্তরের জনগণের উপস্থিতিতে ব্যাপক আলোচনাক্রমে সর্বসম্মতিতে বড়শলা জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়। সাবেক স্বঘোষিত সেক্রেটারি ফয়জুল হক বতুশা বিভিন্ন কৌশল করে মেয়াদ উত্তীর্ণ কমিটি নবায়ন না করায় এলাকায় চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছিল। সর্বসাধারণের উপস্থিতি ও মতামতের ভিত্তিতে মসজিদের নতুন কমিটি গঠন করায় এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে এসেছে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ