|

হাবিবের সঙ্গে আর সম্পর্ক নেই: তানজিন তিশা

আমার আর হাবিবের মধ্যে কোন সম্পর্ক নেই। আমাদের দু’জনে দুই পথ আলাদা হয়ে গেছে।

প্রায় তিন মাস হয়ে গেল আমাদের দুজনের কোন দেখা নেই, কোন কথাও নেই- এমন কথাই জানালেন টিভি অভিনেত্রী তানজিন তিশা।

অনেক দিন ধরেই হাবিব আর তিশা প্রেম করে আসছিলেন। হাবিবের সাবেক স্ত্রী রেহান তার সঙ্গে হাবিবের সংসার ভাঙ্গার বিষয়ে তিশাকেই দায়ী করে আসছিলেন।

যদিও প্রথম দিকে বলেছেন তাদের ব্যক্তিগত কারণেই মিউচুয়াল ডিভোর্স হয়েছে তাদের। কিন্তু তিশার সঙ্গে সম্পর্ক জানাজানি হওয়ার পর তিশার দিকেই আঙ্গুল তুলেছেন রেহান।

তখন তিশা হাবিবের সঙ্গে তার সম্পর্ক রয়েছে এ বিষয়েও সরাসরি কখনও মুখ খুলেননি। এবার খুললেন। সম্পর্ক নিয়ে নয়। সম্পর্ক ভেঙার বিষয় নিয়ে।

তার মানে তিশা আর হাবিব প্রেম করলেও এখন আর তাদের মধ্যে কোন সম্পর্ক নেই। ভেঙ্গে গেছে তাদের সম্পর্ক।

সম্পর্ক ভাঙ্গার বিষয়ে তিশা বলেন,’তিন মাস ধরে আমাদের সম্পর্ক নেই। গণমাধ্যমে বলবো বলবো করে আর বলা হয়নি।

অনেক দিন আগে সম্পর্ক শেষ হলেও এখনো প্রতি মুহূর্ত মিথ্যার সঙ্গে বসবাস করছি আমি। সবাই ভাবছে হাবিবের সঙ্গে এখনও সম্পর্ক রয়েছে। বন্ধু, পরিবার, আত্মীয়স্বজন, সহশিল্পী, এমনকি ভক্তদের কাছেও হাবিবের প্রসঙ্গ নিয়ে আমার দিকে আঙ্গুল তুলছে।

বিষয়টি নিয়ে বেশ বিব্রত আমি। তাই বিষয়টি এখন পরিষ্কার করছি।

হাবিব ও রেহানের সংসার ভাঙ্গার বিষয়ে তিশাকে দায়ি করেছেন রেহান। এ বিষয়ে তিশা বলেন, ‘আমার আর হাবিবের সম্পর্ক নিয়ে শুরু থেকেই রেহান ফেসবুক আর মোবাইল ম্যাসেজে নানা মন্তব্য করেছেন।

রেহান বলেছেন, আমার জন্য নাকি তাদের সংসার ভেঙে গেছে। এটা মিথ্যে কথা। আমাদের তখন সম্পর্ক ছিল। তাই হাবিবের মুখে দিকে তাকিয়ে সব কিছু এড়িয়ে গিয়েছি।

এখন বলি, হাবিব ও রেহানের সংসার আমার জন্য নয়, তাদের দুজনের ব্যক্তিগত কারণে ভেঙেছে। বিষয়টি নিয়ে হাবিবই ভাল বলতে পারবেন। এ বিষয়ে আমি আর কিছু বলতে চাইনা।

সংবাদটি 96 বার পঠিত
advertise