|

মুজাম্মিল হতাকারীদের ফাসির দাবীতে সালুটিকর বাজারে সমাবেশ অনুষ্টিত

সুরমাভিউ::সিলেট জৈন্তাপুর আটরশি ভন্ড কর্তৃক শহীদ মাও.মুজাম্মিল হত্যাকারীদের গ্রেফতার ও ফাসিরঁ দাবীতে সালুটিকর বাজার ৭ নং নন্দিরগাও ইউপি কার্যালয় সম্মুখে আজ ১০ মার্চ সর্বস্হরের তৌহীদী জনতার উদ্যোগে বিশাল সমাবেশ ও মিছিল অনুষ্টিত হয়েছে।
নন্দিরগাও দারুসসালাম মাদরাসার মুহতামিম মাওলানা রফিক আহমদ মহল্লীর সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে বক্তব্য রাখেন জামেয়া আমিনিয়া এয়ারপোর্ট সিলেট এর প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান,জাতুগ্রাম মাদরাসার মুহাদ্দিস মাওলানা শামছুল ইসলাম,সালুটিকর বাজার কমিটির সভাপতি সিরাজুল ইসলাম, তোয়াকুল মাদরাসার নাইবে মুহতামিম মাওলানা আব্দুর রহমান,বিশিষ্ট রাজনীতিক আখলাকুল আম্বিয়া,দরাকুল মাদরাসার মুহতামিম মাওলানা খলিলুর রহমান,সালুটিকর বাজার জামে মসজিদের ইমাম মাও.আব্দুর রব,নোয়াগাও মাদরাসার মুহতামিম মাওলানা নেছার আহমদ,মাও. নুর আহমদ,মাওলানা নুমান আহমদ,মাও.মুখতার হোসাইন,মাও.নজরুল ইসলাম,মাও.মুকাব্বির আলী,মাও.আনোয়ার হোসাইন, প্রমুখ।
সমাবেশ যৌথ ভাবে পরিচালনা করেন মাওলানা কুতুব উদ্দিন ও মাওলানা আরিফ আহমদ।
সমাবেশে বক্তাগন বলেন আটরশি,দেওয়ান বাগী,রাজারবাগী সহ সকল গোমরাহ ভন্ড চক্রের আস্ফালন সীমাহীন হয়ে গেছে,শহীদ মাও.মুজাম্মিল কে পরিকল্পিত ভাবে হত্যা করে তারা প্রমান করেছে প্রকৃত জঙ্গীদের মুল হোতা তারা,বক্তাগন ক্ষোভ প্রকাশ করে বলেন এ সকল খুনী ভন্ড চক্রকে গ্রেফতার করে ফাসি না দেওয়া পর্যন্ত তৌহীদী জনতার আন্দোলন চলবে।
বক্তাগন হুশিয়ারী উচ্ছারণ করে বলেন প্রয়োজনে কঠোর কর্মসুচী প্রদানের মধ্যমে জনতার দাবী আদায় করা হবে এবং যে কোন পরিস্হিতির জন্য সরকার ও প্রশাসন কে দায়ভার নিতে হবে।
বক্তাগন বলেন ভন্ড আট রশির পক্ষ নিয়ে যদি আলেম উলামা কে হয়রানী করা হয় তাহলে তার দাতভাঙ্গা জবাব দেবে লাখো তৌহীদী জনতা।তারা খুনী এখলাছ সহ তার সহযোগী দের ফাসিরঁ দাবী জানান।পরে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়।

সংবাদটি 191 বার পঠিত
advertise