|

সামছুল হক চৌধুরীর অতীশ দীপংক এওয়ার্ড লাভ

স্টাফ রির্পোর্টার : যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহসভাপতি মো. সামছুল হক চৌধুরীকে সমাজ সেবা ও সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদানের জন্য অতীশ দীপংক শাইনিং পার্সোনালিটি এ্যাওয়র্ড প্রদান করা হয়েছে।

গতকাল সেমাবার রাত ৮ রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে মহান স্বাধীনতা দিবসের ৪৭ বছর পুর্তি উপলক্ষ্যে সীমান্ত কালচারাল ফাউন্ডেশন ও অতীশ দীপংক ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে তার হাতে এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা।

কেন্দ্রীয় তাঁতী লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী মো. আব্দুস ছত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা।

মহসিন আহমদ স্বপনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আর্ন্তজাকি মানবাধিকার চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. এনামুল হক, সীমান্ত কালচারাল ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা গাজী খন্দকার ফজলুল হক ভাষানী, ঢাকা আইডিয়াল ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যক্ষ এম এ মান্নান প্রমুখ।

এর আগে গত একই অবদানের জন্য ড. মুহাম্মদ শহীদুল্লাহ শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড -২০১৮ লাভ করেন।

 

সংবাদটি 469 বার পঠিত
advertise