|

টানাখালী মাদ্রাসায় স্পেন প্রবাসীদের উদ্যোগে পোষাক বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি :

স্পেন বার্সলোনা বসবারত বাংলাদেশী নাগরিকদের সম্বনয়ে একটি সামাজিক সংগঠন মানব কল্যাণ এসোসিয়েশন (স্পেন বার্সলোনার) উদ্যোগে দিরাই উপজেলার টানাখালী দারুল কোরআন মাদরাসায় পোষাক বিতরণ করা হয়েছে। আজ সোমবার বার দুপুর সাড়ে ১১টায় মাদরাসা হল রুমে প্রায় ১২০ জন ছাত্র/ছাত্রীদের মাঝে পোষাক বিতরন করা হয়। বিতরনের প্রাক্কালে অত্র মাদরাসার মুহতামিম মাওলানা কারী মুতিউর রহমান, মাদরাসা কমিটির পক্ষ থেকে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমাদের বৃহত্তর দিরাই উপজেলার ছাদিরপুর গ্রামের কৃতিসন্তান স্পেন প্রবাসী মুজিবুর রহমান তোতা ভাইয়ের প্রচেষ্টায় ও মানব কল্যাণ এসোসিয়েশন স্পেন বার্সেলোনার সহায়তায় যতেষ্ট পরিমাণ অনুদান পেয়েছে। ভবিষ্যৎতে ও পাব তিনি আমাদের আশস্হ করেছেন।
আজ আমরা অনেক পোষাক পেয়েছি। তোতা ভাইয়ের দেওয়া পোষাক পরিধান করে আমাদের ছাত্র/ছাত্রী খুশিতে আত্মহারা। মানব কল্যাণ এসোসিয়েশন বার্সেলোনার সুনামগঞ্জ কালচার এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি স্পেন প্রবাসী মুজিবুর রহমান তোতা জানান, আমরা সংগঠন করছি আমাদের জন্ম মাটি বাংলাদেশ ও দেশ বিদেশের অনাথ হত-দরিদ্র মানুষজনের সেবা করার ও সমাজের শিক্ষা-ক্ষেত্রে বিভিন্ন উন্নয়ন মূলক কর্ম কান্ডে সাহায্য সহযোগীতার করার জন্য।
আমরা আজীবন আমাদের জন্ম মাঠি ও দেশ বিদেশের অসহায় মানুষের উন্নয়ন করতে চাই।

এসময় উপস্হিত ছিলেন, টানাখালী দারুল কোরঅান মাদরাসার মুহতামিম মাওলানা কারী মুতিউর রহমান ,টানাখালী দারুল কোরআন মাদরাসার নাজিমে তালিমাত মাওলানা ইকবাল আহমদ, শিক্ষক সমাজ-সেবক টিএম ফখরুল ইসলাম, মহতাব উদ্দীন,সাংবাদিক শুভেন্দু শেখর দাস তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.নাইম তালুকদার, এস আর নুমান খাঁন,সুহাগ আহমেদ, মাদরাসার শিক্ষক মাওলানা রিপন আহমদ প্রমুখ।

সংবাদটি 99 বার পঠিত
advertise