|

দিরাইয়ে জনতার হাতে সাইকেল চোর আটক

নিজস্ব প্রতিবেদক :

সুনামগঞ্জের দিরাই উপজেলার পৌরশহরের ধলরোডে বাসিন্দা আব্দুল হামিদ মিয়ার বাসা থেকে প্রায় দশ মাস আগে সাইকেল চুরির প্রধান হোতাকে আটক করেছে জনতা। সে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের রণভূমি গ্রামের মো.হারুন মিয়ার ছেলে রাজু আহমদ (২৫)। ধলরোডে বাসিন্দা আব্দুল হামিদ মিয়ার বাসা থেকে প্রায় দশ মাস আগে সাইকেলটি চুরি হয়েছিল।

দশমাস পর সাইকেলটি নিয়ে চোর দিরাই বাজারে সেন মার্কেটের সামনে চুরির উদ্দেশ্য আসলে গতকাল রাত সাড়ে ৮ টায় সাইকেলের মালিক স্কুল ছাত্র সায়মন তার সাইকেলটি দেখে চিহ্নিত করে , সে শুর চিৎকার করলে দিরাই সেন মার্কেট ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি হাজী মুকুল মিয়ার নির্দেশে কিছু মানুষজন সাইকেল সহ-চোরকে আটক করে। আটকের পর হাজী মুকূল মিয়া দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোস্তাফা কামালের হাতে সোর্পদ করেন।

আজ সোমবার দিরাই থানায় একটি চুরির মামলা দায়ের করে সুনামগঞ্জ জেল হাজতে সাইকেল চুর রাজু আহমদকে প্রেরণ করে দিরাই থানা পুলিশ। দিরাই পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিল এবিএম মাসুম প্রদীপ জানান, দিরাইয়ে গাড়ী চোরের উপদ্রব ইদানীং খুব বেড়েগেছে। বিশেষ করে দুই চাকার গাড়ী গুলী দিনের পর দিন চোরি হচ্ছে। আমার ছেলে চিয়ানের সাইকেলটি চুরি হয়েছে। আজ পর্যন্ত কোন খোজ খবর পাইনি।

সংবাদটি 1,056 বার পঠিত
advertise