|

কলকাতায় শাকিবের সেটে অপু

সম্প্রতি ভেঙে গেছে ঢালিউড জুটি শাকিব খান-অপু বিশ্বাসের সংসার। বছরখানেক আগে শেষবার প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় তাদের। সম্প্রতি আবারো মুখোমুখি হলেন। দুইজনেই কলকাতায় অবস্থান করছেন। সেখানে শাকিব খানের শুটিং স্পটে যান অপু বিশ্বাস। সাথে ছিল ছেলে আব্রাম খান জয়। অবশ্য তাদের মাঝে কথা হয়েছে কি-না জানা যায়নি।

রোববার ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফেসবুক পেজে একটি ছবি প্রকাশ হয়। তাতে দেখা যায় ‘ভাইজান এলো রে’ সিনেমার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির কোলে জয়। তার পাশেই দাঁড়িয়ে শাকিব খান। আর সেই ছবি ভাইরাল হতে সময় লাগেনি।

প্রশ্ন ওঠে ওই সময় অপু কোথায় ছিলেন? পরে নিজের ফেসবুক পেজে শ্রাবন্তী ও জয়ের সঙ্গে তোলা ছবি শেয়ার করে উপস্থিতি জানান দেন তিনি।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে শাকিব জানান, রোববার সকালে ইউনিটের সঙ্গে যোগাযোগ করে ‘ভাইজান এলো রে’র সেটে হাজির হন অপু। ছেলেকে দেখে তিনি দারুণ চমকে যান।

জয়কে দেখে ‘ভাইজান এলো রে’ ইউনিটে হৈচৈ পড়ে যায়। শুধু শ্রাবন্তী নয়, সিনেমার পরিচালক জয়দীপ মুখার্জিসহ অনেকে তার সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করেন।

ঢাকা ত্যাগের আগে অপু জানান, অবসর কাটাতেই কলকাতা যাচ্ছেন। ঘুরে বেড়ানোর পাশাপাশি রুটিন চেকআপের জন্য চিকিৎসকের কাছেও যাবেন।

এদিকে, ‘ভাইজান এলো রে’র শুটিং শেষে ২০ মার্চ দেশে ফিরবেন শাকিব।

সংবাদটি 257 বার পঠিত
advertise