বিশ্বনাথে দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের পুরস্কার বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ‘দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট’র সাপ্তাহিক শাখা কেন্দ্র ‘আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল শাখার পুরস্কার বিতরণ ও বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার সকালে উপজেলার বাইশঘর গ্রামে ‘আলহাজ্ব আবদুল মতলিব চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ওই পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
তিনি বলেন, আমাদের সবাইকে নিজেদের মধ্যে ধর্মীয় মূল্যবোধ জাগ্রত করে সমাজ পরিবর্তনে কাজ করে যেতে হবে। তাই প্রাতিষ্ঠানিক শিক্ষার্জনের পাশাপাশি আমাদের সবাইকে ধর্মীয় শিক্ষাও অর্জন করতে হবে। সরকারের পাশাপাশি এলাকার শিক্ষার উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে সবাই এগিয়ে আসলে সমাজ হবে সুন্দর ও শান্তির। তিনি আরও বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তাইতো আজ জাতিসংঘে বিশ্ব নেতারা বাংলাদেশ নিয়ে প্রশংসা করছেন।
সংগঠক নাজমুল আলম চৌধুরী অপুর সভাপতিত্বে ও বদরুল আলম চৌধুরী শিপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সহ সভাপতি মোঃ আসাদুজ্জামান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, যুক্তরাজ্য প্রবাসী মাস্টার সোলেমান হোসেন, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী শাহেল আহমদ, স্বাগত বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলী ও ক্বারীদের পক্ষে বক্তব্য রাখেন ক্বারী সাইফুর রহমান ছালিক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, আওয়ামী লীগ নেতা ছিদ্দিকুর রহমান, আবদুর রহমান, আকবর আলী, আবদুল হাই, আনা মিয়া,
বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা আবদুল হক, নূরশেদ আহমদ, শহীদুজ্জামান শেলন, জিয়াউল রহমান জিয়া, মনোহর হোসেন মুন্না, রুহেল উদ্দিন, অ্যাডভোকেট সায়েদ আহমদ, মাহমুদুল করিম মঞ্জুর, শেখ আলমগীর, আবদাল মিয়া, ফুলকাছ মিয়া, শাহান শাহ, সজিব আহমদ সপু, মাছুম আহমদ, কামরুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, সিজিল মিয়া, নিজাম উদ্দিন, মুহিত চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম আহমদ প্রমুখ’সহ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

You May Also Like