|

গ্রীসে প্রবাসীদের ফুটবল খেলায় শিরোপা আল-আমিন স্পোর্টিং ক্লাবের

ক্রীড়া ডেস্ক :: বাংলাদেশী বংশোদ্ভূত গ্রীস প্রবাসীদের মধ্যে আল-আমিন এর আয়োজনে বাঙ্গালীদের নিয়ে রোববার (৮ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রবাসীদের খেলায় শিরোপা জিতেছে আল-আমিন ফুটবল ক্লাব। তারা আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাব গ্রীসকে ৩-২ গোলে হারিয়ে শিরোপা অর্জন করতে সক্ষম হয়।

খেলাটি স্থানীয় সময় বিকেল তিনটায় মনোলতা ‘বাঙ্গালি ফুটবল স্টেডিয়াম’ এ শুরু হলে শুরু থেকে উভয়দল নিজেদের খেলোয়াড়ি প্রদর্শনী দেখাতে থাকেন। খেলার শুরুতে আল-আমিন স্পোর্টিং ক্লাবের দলপতি আল-আমিন বল জালে জড়িয়ে ১শূন্য গোলে দলকে এগিয়ে নিয়ে যান। পর আক্রমণ পাল্টা আক্রমণ করতে থাকে উভয়দল। একপর্যায়ে আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবকে সমতায় ফেরান তাদের দলপতি রাজন তালুকদার। এর পর থেকে গোলের সংখ্যা বাড়াতে আক্রমণ চলায় উভয়দল। কিন্তু বিরতিতে যাওয়ার পূর্বেই গোল করেন জিয়া। ফলে ২-১ গোলে এগিয়ে থেকে আল-আমিন স্পোর্টিং ক্লাব ও আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাব বিরতিতে যায় উভয়দল।

বিরতি শেষে গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাব। তারই ধারাবাহিকতায় দলকে সমতায় ফিরিয়ে দলকে স্বস্তিতে রাখেন কোকো স্পোর্টিং ক্লাবের শাহ আলম। ২-২ গোলে সমতায় ফিরলে খেলায় লড়াই জমে উঠে। শেষদিকে আরাফাত রহমান কোকোর জালে পেরেক ডুকান জিয়া। এটি ছিল তার দ্বিতীয় ও জয়সূচক গোল। তার গোলে জয় নিয়ে শিরোপা নিজেদের করে নেয় আল-আমিন স্পোর্টিং ক্লাব।

খেলাটি কয়েক সহস্রাধিক প্রবাসী বাঙ্গালীরা সহ-পরিবারে উপভোগ করেন।

খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়। এসময় স্থানীয় মুরব্বি শিশু মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীস বিএনপির সভাপতি এম মখলেছুর রহমান।

প্রবাসী কাজল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীস বিএনপির প্রতিষ্ঠা সভাপতি ইঞ্জিনিয়ার চন্দন উদ্দিন চৌধুরী, রাখেন গ্রীস বিএনপির সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ঠাকুর টুপি, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ফারুক মিয়া, গ্রীস বিএনপির সাংগঠনিক সম্পাদক রাসেল তালুকদার, গ্রীস বিএনপির প্রধান উপদেষ্টা তাজুল ইসলাম, জিয়া পরিষদ গ্রীস এর ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহিম কালা মিয়া, আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা এমডি আবুল লেইছ, শাহ আলম, আলমঙ্গীর, আলীনুর, রাজা মিয়া, ছানাউর রহমান ও মিলটন প্রমুখ।

সংবাদটি 76 বার পঠিত
advertise