|

পবিত্র ওমরা পালনে স্ব-পরিবারে সৌদি আরব যাচ্ছেন ইফতিয়াক মঞ্জু

সুরমাভিউ:: দিরাই উপজেলার জগদল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট কর আইনজীবী ইফতিয়াক হোসাইন মঞ্জু  স্ব-পরিবারে পবিত্র ওমরাহ পালনের উদ্যেশ্যে সৌদীআরব যাচ্ছে।

তিনি ১৭ এপ্রিল সকাল বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সৌদিআরবের উদ্যেশ্যে যাত্রা করবে  এবং আগামী ২ মে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশে ফিরে আসবেন।

এদিকে বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক ইফতিয়াক হোসাইন মঞ্জুর ওমরাহ্‌ গমন উপলক্ষে বিভিন্ন সংঘটন ও শিক্ষা প্রতিষ্ঠান দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

গতকাল সিলেট জেলা কর আইনজীবী সমিতি কর্তৃক আয়োজিত দোয়া মাহফিল এ সভাপতি মৃত্যুঞ্জয় ধর ভোলা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খোকন পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন কর আইনজীবী মোঃ মাজহারুল হক।

দোয়া ও মোনাজাতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি মোঃ খায়রুল ইসলাম চৌধুরী, সিনিয়র কর আইনজীবী আলী আকবর, এডভোকেট আজাদ আহমদ, বিধু ভূষণ ভট্রাচার্জ,মোঃ মিজানুর রহমান, মোঃ জামাল আহমদ, রিপন আহমদ, ফজলু মিয়া,জাহাঙ্গীর আলম,মাতরুল আলম,আমিনুল ইসলাম, সদরুল হাসান চৌধুরী।

আজ রোটারি ক্লাব অফ মেট্রোপলিটন এর সভাপতি মোঃ মঞ্জুর খান,এবং ডাঃ কামরুল ইসলাম এর পরিচালনায় দোয়া মাহফিল এ উপস্থিত ছিলেন, রোটারিয়ান কামাল আহমদ, বুরহান উদ্দিন, লিপন আহমদ, মামুনুর রশীদ,মনসুর,মিটু রঞ্জন রায় দোয়া মাহফিল এ উপস্থিত ছিলেন।

দিরাইয়ের জগদল মহাবিদ্যালয় এ দোয়া ও মোনাজাত এ উপস্থিত ছিলেন অধ্যক্ষ পঙ্কজ তালুকদার, গভর্নিং বডির সদস্য ডাঃ বজলুন নুর,আব্দুল বাসিত মেম্বার,মাষ্টার ফয়জুল রহমান, ও ছানু মিয়া।

ইফতিয়াক মঞ্জু সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন ও তার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি 439 বার পঠিত
advertise