|

ঈদুল ফিতর উপলক্ষে ইরফাত আহমেদ শাহজাহান’র ঈদ শুভেচ্ছা

সুরমা ভিউ নিউজডেস্ক।। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের সর্বস্তরের জনসাধারণ সহ দেশ বিদেশের সবাইকে শুভেচ্ছা ঈদ মোবারক জানিয়েছেন যুক্তরাজ্য যুবলীগ নেতা, সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকম এবং প্রবাসীদের জনপ্রিয় অনলাইন টেলিভিশন পিটিভি’র পরিচালক ইরফাত আহমদ শাহজাহান।

ব্যক্তি জীবনকে সুন্দর, পরিশুদ্ধ ও সংযমী করে গড়ার মুমিন মুসলমানেরা মাসব্যাপী সিয়াম সাধনার পর অনাবিল আনন্দের বার্তা নিয়ে ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছে। বিশ্ব মুসলিমের সবচেয়ে বড় ধর্মীয় আনন্দ উৎসব হচ্ছে পবিত্র ঈদুল ফিতর।

এক বিবৃতিতে যুক্তরাজ্য যুবলীগ নেতা শাহজাহান আরো বলেন ঈদ উৎসব মানব মনের আনন্দময় স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, হিংসা,বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদুল ফিতরের উৎসব। ঈদুল ফিতর উপলক্ষে সর্বস্তরের জনতাকে আন্তরিক শুভেচ্ছা ।

সংবাদটি 442 বার পঠিত
advertise