|

শেখ হাসিনার একজন কর্মী হিসেবে তার ভিশন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাবো- নুরুল হুদা মুকুট

সুনামগঞ্জ প্রতিনিধি।।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সুনামগঞ্জবাসীকে ঈদুল ফিতর উপলক্ষে আগাম ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে বলেন,তার রাজনীতি হচ্ছে এ জেলার অবহেলিত,নির্যাতিত ও নিপীড়িত মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করা। তিনি সে লক্ষ্যে নিয়েই জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানত্রেী শেখ হাসিনার দল বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে তার ভিশন ২০২১ ও ২০৪১ সালের একটি স্বর্নিভর আধুনিক উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমার্ণে কাজ করে যাচ্ছেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এ জেলার মানুষের যেকোন সমস্যা থাকলে তিনি তা সমাধানের আশ^াস ও প্রদান করেন। তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জের ৫টি আসনে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে সুনামগঞ্জের সর্বস্তরের জনগনের প্রতি আহবান জানান।
তিনি বুধবার দুপুর ১টায় সুনামগঞ্জ জেলা পরিষদের আয়োজনে পরিষদের মাঠে শহরের একহাজার অসহায় ও দুস্থদের মাঝে দুধ,সয়াবিন তৈল,কিচমিস ও সেমাইসহ ঈদ সামগ্রী বিতরণের পূর্বে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট এসব কথা বলেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(স্থানীয় সরকারী বিভাগ) মোহাম্মদ এমরান হোসেন। এছাড়া ও জেলা পরিষদের সদস্য সৈয়দ তারিক হাসান দাউদ, মোহনা টেলিভিশনের সুনামসমগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার,একুশে টিভির প্রতিনিধি মোঃ আব্দুস সালাম,নিউজ ২৪ ফোর এর জেলা প্রতিনিধি মোঃ বুরহান উদ্দিন,দৈনিক আজকের সুনামগঞ্জের স্টাফ রিপোর্টার কেএম শহীদুল,জেলা পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মিলটন পুরকায়স্থ,পরিষদের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে মোঃ হাবিবুর রহমান,আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি 85 বার পঠিত
advertise