|

যতদিন বেঁচে থাকব সুনামগঞ্জবাসীকে এই ভালোবাসার প্রতিদান দিয়ে যাবো – বরকতুল্লা খান

ফরিদ মিয়া।।

আইন শৃঙ্খলা রক্ষায় সফলতা এবং অন্যান্য সামাজিক কাজে বিশেষ ভূমিকা রাখায় সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানকে সম্মাননা দিয়েছে সুনামগঞ্জ দুর্নীতি প্রতিরোধ কমিটি ও জেলা কমিউনিটি পুলিশ ফোরাম। মঙ্গলবার বেলা ২ ঘটিকার সময় পুলিশ সুপারের কার্যালয়ে এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে তাকে সম্মাননা ক্রেষ্ট দেওয়া হয়। অতিথিবৃন্দ তার হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।
সুনামগঞ্জ জেলা আইন শৃঙ্খলা রক্ষা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলামের সভাপতিত্বে এবং সহকারি পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ’র পরিচালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। বিশেষ অতিথির বক্তব্য দেন পৌর মেয়র নাদের বখত, জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি শীলা রায়, সুনামগঞ্জ সরকারি কলেজের অবসারপ্রাপ্ত অধ্যক্ষ ও জেলা কমিউনিটি পুলিশ ফোরামের সভাপতি পরিমল কান্তি দে, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নূরুর রব চৌধুরী প্রমুখ।
বক্তারা জেলার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি জেলায় সামাজিকভাবে নানা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজ করায় পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের প্রশংসা করে বলেন, শুধু আইন শৃঙ্খলার বাইরেও মানুষের জন্য কাজ করার নানা ক্ষেত্র রয়েছে তা কাজের মাধ্যমে দেখিয়ে দিয়েছেন তিনি। বক্তারা তাকে একজন জনবান্ধব পুলিশ কর্মকর্তা হিসেবে অভিহিত করে অবহেলিত সুনামগঞ্জের উন্নয়নে আরো ভূমিকা রাখার দাবি জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার,প্রবীণ শিক্ষক ধূর্যটি কুমার বসু,ভিবিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ, সদর থানার ওসি মো. শহীদুল্লাহ, তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর  জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুন অর রশিদ চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন, শাল্লা থানার ওসি মো. দেলোয়ার হোসেন,সহ বিভিন্ন থানার ওসিগণ।
সম্মাননার জবাবে পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেন, আমি এই সম্মানের যোগ্য নই। কিন্তু আপনারা যে ভালোবাসা আমাকে দেখালেন তাতে আমি আবেগআপ্লোত। আপনারা এই সম্মান দিয়ে আমার দায়িত্ব আরও বাড়িয়ে দিলেন,আরও বেশি ঋণী করে দিলেন। তিনি আরো বলেন, আমি সুনামগঞ্জকে ভীষণ ভালোবাসি। যতদিন বেঁচে থাকব ততদিন এই সুনামগঞ্জ বাসীর ভালোবাসার প্রতিদান দিয়ে যাবার চেষ্টা করবো।

সংবাদটি 249 বার পঠিত
advertise