|

ব্রাজিলের জয়ের আনন্দে প্রাণ হারালেন তরুণী!

ব্রাজিলের জয়ের আনন্দ করতে গিয়ে এক তরুণী প্রাণ হারিয়েছেন। ৩০ বছর বয়সী ওই তরুণীর নাম মাইওচি। খবর এবেলার

প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিরুদ্ধে ড্র করার পরে দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার বিরুদ্ধে শেষ দিকে গোলে জিতেছিল ব্রাজিল। গ্রুপ পর্বের শেষ ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে ড্র করতেই হতো। শেষ পর্যন্ত ম্যাটিচদের বিরুদ্ধে প্রাধান্য রেখেই জোড়া গোলে জয় পায় ব্রাজিল। আর মাঠে শুরু হয় নেইমারদের উদ্দাম সেলিব্রেশন। আর সেই উচ্ছ্বাসের সঙ্গী থাকতে গিয়েই প্রাণ হারালেন ব্রাজিলিয়ান তরুণী। মর্মান্তিক এক ঘটনার সাক্ষী থাকল সাওপাওলোর ইটাটিবা শহর। উৎসবের মাঝেও তাই ব্রাজিলে শোকের ছায়া।

মাইওচি নিজের বাড়িতেই বন্ধুদের সঙ্গে ম্যাচ উপভোগ করছিলেন। পানীয় হিসেবে মদ্যপানও করছিলেন। মদ্যপানের গ্লাস সেন্টার টেবিলে রাখা ছিল। চিত্তাকর্ষক ম্যাচে ব্রাজিল জিততেই সোৎসাহে চিৎকার করে ওঠেন তিনি। লাফিয়ে উঠে সেলিব্রেশন করতে গিয়েছিলেন তিনি। তবে সেন্টার টেবিলের সামনে বসে থাকা মাইওচি হঠাৎ লাফিয়ে উঠতে নিজের ভার সামলাতে পারেননি। উপুর হয়ে টেবিলের ওপরে পড়ে যান তিনি। এ সময় তার গলার মধ্যে ওয়াইন গ্লাসের টুকরো ঢুকে যায়।

খণ্ড-বিখণ্ড গ্লাস চূর্ণ কাঁধের কাছে বিঁধে শিরা ছিঁড়ে দেয়। তাৎক্ষণিক বন্ধুরা কাচের খণ্ড বের করে রক্তপাত বন্ধ করার জন্য তোয়ালে জড়িয়ে চিকিৎসকদের খবর দেয়। তবে তার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মাইওচি।

ব্রাজিলের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মে মাসে ৩১ তারিখেই মাইওচি নিজের ফেসবুক প্রোফাইলে গ্লাস হাতে ছবি পোস্ট করেছিলেন। শেষ পোস্টেও তিনি গাড়ি চালানোর সময়ে মোবাইল ফোন ব্যবহারের বিষয়ে সতর্কবার্তা পোস্ট করেছিলেন। কিন্তু বিধিবাম, তারই মৃত্যু হলো মর্মান্তিকভাবে।

সংবাদটি 115 বার পঠিত
advertise